শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

নতুন সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২২, ২০২৩
নতুন সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঈদে নতুন সিনেমা দেখতে ভীড় করছেন অসংখ্য সিনেমাপ্রেমী ও দর্শক। বেলা বাড়ার সাথে সাথেই দীর্ঘ হচ্ছে মানুষের সারি। এ বছর মোট ৯ টি সিনেমা মুক্তি পেয়েছে এবং অধিকাংশ সিনেমা নিয়েই দর্শকদের মাঝে উৎসাহ দেখা যাচ্ছে।

ঈদকে কেন্দ্র করে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে নতুন ৫ টি সিনেমা এসেছে। প্রত্যেকটি সিনেমা হাউজফুল যাচ্ছে বলে জানান সংশ্লিষ্টরা৷ সিনেমা দেখার পর মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের মাঝে। কেউ বলছেন সিনেমা ভালো হয়েছে কেউ বলছেন আশানুরূপ মনে হয়নি।

দর্শকদের মন জয় করে নিয়েছে ভিন্ন ঘরানার সিনেমা আদম। প্রতিটি শোর সব টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে৷ এছাড়া লিডার আমিই বাংলাদেশ, কিল হিম, লোকাল, জ্বীন সব কটি সিনেমা নিয়েই দর্শকদের মাঝে উৎসাহ দেখা যাচ্ছে

এক ঈদে এতগুলো ছবি মুক্তি পাওয়া অবশ্যই দর্শকের জন্য সুখবর। সিনেমার সাথে সাথে বাড়বে হলের সংখ্যা এবং বাংলা সিনেমার সুদিন আবারও ফিরবে এমনটাই প্রত্যাশা সিনেমাপ্রেমীদের।

দর্শক ও হল মালিকদের পছন্দের তালিকার শীর্ষে শাকিব খান ও বুবলীর সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’। এই ছবির মাধ্যমে খুলেছে বন্ধ থাকা অনেক সিনেমা হল।

ছাড়পত্র বাতিল, প্রদশর্নী বন্ধসহ নানা বিতর্ক ছাপিয়ে মুক্তির অপেক্ষায় ‘আদম’। ভিন্ন ঘরানার এই সিনেমাতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও জান্নাতুল ঐশী। সিনেমাটি পরিচালনা করেছেন আবু তৌহিদ।

টিজার মুক্তির পরপরই দারুণ সাড়া ফেলেছে তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত অ্যাকশন ঘরনার সিনেমা ‘কিল হিম’।

জাজ মাল্টি মিডিয়ার হরর ঘরানার সিনেমা ‘জ্বীন’। এ সিনেমায় প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে সজল ও পূজা চেরীর। একা দেখতে পারলেই এক লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়ে সাড়া ফেলেছে নাদের চৌধুরীর সিনেমাটি।

আলোচনায় রয়েছে একই প্রতিষ্ঠানের সিনেমা ‘পাপ’। সৈকত নাসিরের পরিচালনায় সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও ববি।

এছাড়াও আলোচনায় বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু অভিনীত অ্যাকশন ছবি শত্রু। এরই মাঝে ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমার গান ও ট্রেইলার।

এছাড়া মুক্তির মিছিলে রয়েছে আদর আজাদ ও শবনম বুবলী জুটির দ্বিতীয় সিনেমা ‘লোকাল’। সাইফ চন্দন পরিচালিত সিনেমাটির ট্রেলারটি এরই মধ্যে এসেছে আলোচনায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/fb1t


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান