বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

নতুন ভিডিওতে ফের ভাইরাল কাঁচা বাদামের সেই অঞ্জলি (ভিডিও)

ফোরাম প্রতিবেদক / ৯৯ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৩, ২০২২
নতুন ভিডিওতে ফের ভাইরাল কাঁচা বাদামের সেই অঞ্জলি (ভিডিও)
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সামাজিক যোগাযোগমাধ্যমে ফের ভাইরাল ‘দ্য কাঁচা বাদাম গার্ল’খ্যাত অঞ্জলি অরোরা। কিছুদিন আগেও তার কথিত ফাঁস হওয়া ‘এমএমএস’ ভিডিওর জন্য বেশ আলোচনায় ছিলেন তিনি।

সম্প্রতি এই অঞ্জলি আবারও সাড়া ফেলেছেন নতুন একটি ভিডিওর মাধ্যমে। সেটি একটি নাচের ভিডিও এবং দর্শকরা বেশ পছন্দ করেছেন।

পরীমণির বিরুদ্ধে সাক্ষ্য দিতে আসেনি কেউ

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, কখনো পাঞ্জাবি, কখনো হিন্দি, কখনো আবার বাংলা গানের তালে তাল মিলিয়েছেন তিনি। কিছুদিন আগে ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে তাল মিলিয়ে যে ভিডিওটি আপলোড করেন তিনি, তা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

ওই কাঁচাবাদাম গানের ভিডিও থেকেই মূলত বিশাল পরিচিতি পেয়ে যান তিনি। এরপর একটি ‘এমএমএস’ বিতর্কে পড়ে বেশ সমালোচনার মুখে পড়ে যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক ব্যঙ্গ-বিদ্রূপের মাঝে পড়েন।

তবে নতুন খবর হলো- সেই বিতর্ক কাটিয়ে আবারও এক ভিডিওর মাধ্যমে নতুন করে ভাইরাল হলেন অঞ্জলি। ভিডিওটিতে অঞ্জলিকে একটি ক্রপ টপ আর জিনস পরিহিত অবস্থায় দেখা গেছে।

ইনস্টাগ্রামে প্রকাশিত ওই ভিডিওতে, ‘সাঁইয়া দিল মে আনা রে’ গানের তালে কোমর দোলাচ্ছেন তিনি। যদিও এই ভিডিওটি বেশ অনেক দিন আগেই আপলোড করেছিলেন অঞ্জলি। তবে সম্প্রতি ভিডিওটি দর্শকদের মাঝে আলোড়ন ফেলে দিয়েছে।

নাচের ভিডিওটি দেখে অনুরাগীদের অনেকে প্রশংসা করলেও কেউ কেউ বাজে মন্তব্যও করেছেন। অনেকেই তার এমএমএসের বিষয়টি বারবার মনে করিয়ে দিচ্ছেন মন্তব্য করে। বলে রাখা ভালো, ইনস্টাগ্রামে অঞ্জলির অনুরাগীর সংখ্যা এক কোটিরও বেশি।

https://www.instagram.com/reel/ChP9tgKo1cu/?utm_source=ig_embed&ig_rid=50ffdd5b-9286-4494-a7bf-c97bb9db9e03

 

The short URL of the present article is: https://tvforumbd.com/3p1c


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান