শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

নতুন পরিচয়ে আসছেন এ আর রহমানের মেয়ে খাদিজা

ফোরাম প্রতিবেদক / ৬৭ জন দেখেছেন
আপডেট : জুন ১২, ২০২৩
নতুন পরিচয়ে আসছেন এ আর রহমানের মেয়ে খাদিজা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড ইন্ডাস্ট্রিতে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন সংগীতশিল্পী এ আর রহমান। সংগীতশিল্পী হিসেবে খ্যাতি থাকলেও সুরকার হিসেবেও পরিচিতি রয়েছে তার। এ গায়কের মেয়ে খাদিজা রহমানের নামও কম-বেশি সবার জানা।

তারকাকন্যার মেয়ে কয়েক বছর আগেই ‘বোরকা বিতর্ক’-এ নাম জড়িয়েছিল। তবে সেসব এখন কেবলই অতীত। বর্তমানে পর্দাশীল এই খাদিজার ঝুলিতে এখন নতুন সাফল্য।

হিন্দুস্তান টাইমসের খবর, খাদিজা এতদিন গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এবার বাবার পথে হাঁটা শুরু করলেন। বাবার মতোই সুরকার হিসেবে অভিষেক করছেন। হালিথা শামিমের ‘মিনমিনি’ নামের তামিল সিনেমায় সুর দিতে যাচ্ছেন এ আরকন্যা। আর নির্মাতাই এক টুইট বার্তায় এ খবর জানিয়েছেন।

এ গায়িকা এতদিন সংগীত পরিচালনার কাজগুলো খুব কাছ থেকে দেখেছেন। এবার নিজে শুরু করতে যাচ্ছেন। তার প্রতিভায় অবশ্য নির্মাতা মুগ্ধ। টুইটারে করা পোস্টে খাদিজাকে কাজ করতে দেখা গেছে।

পরিচালক হালিথা ক্যাপশনে লেখেন, এমন অনন্য প্রতিভাধরের সঙ্গে কাজ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। মিনমিনির জন্য (সুর দিচ্ছেন) কাজ করছেন খাদিজা। তিনি কিন্তু দারুণ একজন সুরকার। দারুণ কিছু আসতে যাচ্ছে।

এ ব্যাপারে খাদিজা বলেন, গত বছর ভেবেছিলাম আমি কী করতে চাই। আমি গান করছিলাম, আরও অনেক কিছুই করতে চেয়েছিলাম। মনে হচ্ছিল একসঙ্গে অনেক দিকে মনোনিবেশ করছি। কিন্তু কোনোভাবে আমার কাছে এক নারী পরিচালকের পক্ষ থেকে সংগীত পরিচালক হিসেবে কাজের প্রস্তাব আসে।

তিনি আরও বলেন, এরপর আমি হালিথা ম্যামকেও বলি। তিনি এখনো আমার সঙ্গে কাজ করতে আগ্রহী কিনা জানতে চাই। তিনি আমার ইন্ডিপেনডেন্ট ট্র্যাক শুনে অনেক খুশি হন। জানান, তার কাছে আমার কণ্ঠ পছন্দ হয়েছে; চিন্তা-ভাবনাও। এরপর তিনি আমার সঙ্গে কাজ করবেন বলে জানান।

এদিকে অস্কারজয়ী গায়কের মেয়ের নতুন করে অভিষেকে উচ্ছ্বসিত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তারকাকন্যাকে সবাই শুভেচ্ছায় ভাসাচ্ছেন।

প্রসঙ্গত, খাদিজা কখনো নিজের চেহারা প্রকাশ্যে আনেন না। সবসময় নিজেকে বোরকা-হিজাবে ঢেকে রাখেন। বাবার সঙ্গে স্টেজে পারফর্মের সময়ও বোরকা পরে হাজির হন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/qzol


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান