শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

নতুন ধারাবাহিকে মোশাররফ করিম

ফোরাম প্রতিবেদক / ১২১ জন দেখেছেন
আপডেট : মে ২১, ২০২৩
নতুন ধারাবাহিকে মোশাররফ করিম
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে ২১ মে (রোববার) থেকে শুরু হচ্ছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘গোলকধাঁধা’। নাটকটি প্রতি সপ্তাহের রবিবার, সোমবার ও মঙ্গলবার রাত আটটা ২০ মিনিটে প্রচার শুরু হবে।

মুহাম্মদ মামুন-অর-রশীদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। অভিনয় করেছেন মোশাররফ করিম, শামীম জামান, জয়রাজ, ম আ সালাম, ওয়ালিউল হক রুমি, রোবেনা রেজা জুঁই, নাহিয়ান, তারিক স্বপন, আমিন আজাদ, শেলী আহসান, অলংকার চৌধুরী, ফারজানা আহসান মিহি, মাসুম বাশার, শিল্পী সরকার অপু, মুসাফির সৈয়দ বাচ্চু, শাওন মজুমদার প্রমূখ।

ধারাবাহিক নাটকটির গল্প প্রসঙ্গে শামীম জামান জানিয়েছেন, ‘আমাদের চারপাশে এমন অনেক লোক আছে যারা অবৈধ উপায়ে ধনী হওয়ার জন্য নানা রকম ফন্দি-ফিকির করে থাকে। তেমনই দুই তরুন সুন্দর ও অন্তর। একদিন সুন্দর অন্তরকে দিয়ে সুন্দরের প্রেমিকার গহনা চুরি করায়। তাদেরই উদ্দ্যোগে বিচার বসে এবং তারা এলাকার চেয়াম্যানসহ কতিপয় ব্যাক্তিকে দোষারোপ করতে থাকে। কোন রকম সুরাহা ছাড়াই বিচার শেষ হয়। এক সময় স্বর্ণ বিক্রির জন্য দু’জন স্থানীয় একটি জুয়েলারির দোকানে যায় এবং সুন্দরের প্রেমিকার বাবার কাছে ধরাও পড়ে যায়। অনেক আকুতি মিনতির পর সেই যাত্রায় তারা দু’জন বেঁচে যায়। এর দিন কয়েক পরে তারা দু’জন প্রচার করে যে, অন্তরের কিডনী ড্যামেজ হয়ে গেছে এবং তার চিকিৎসার জন্য বিপুল পরিমান টাকা দরকার। স্থানীয় লোকজনকে বোকা বানিয়ে তারা দু’জন বিপুল পরিমান টাকা হাতিয়ে শহরে চলে যায়। শহরে আসার পরে তাদের সাথে রোকসানা ও হাসানের সাথে পরিচয় হয়। তাদের সাথে নিয়ে সুন্দর ও অন্তর নতুন ধান্দা শুরু করে। এক সময় তারা একটি এমএলএম কোম্পানীর সন্ধান পায়। কোম্পানীর লোকেদের কৌশলে মামলার ভয় দেখিয়ে তারা হাজার কোটি টাকা ও গাড়ি নিয়ে গ্রামে চলে আসে। তাদের সাথে রোকসানা ও হাসানও গ্রামে যায়। সুন্দর ও অন্তরের প্রেমিকাসহ গ্রামের লোকেরা তাদেরকে নতুন রূপে দেখে বেশ অবাক হয়। একসময় তাদের অবৈধভাবে কামানো টাকা-কড়ি ভাগাভাগি নিয়ে সুন্দর, অন্তর, রোকসানা ও হাসানের মধ্যে দ্বন্দ শুরু হয়। তবুও তারা থেমে থাকেনা। অবৈধ উপায়ে আরো টাকা উপার্জনের জন্য তারা আরও নতুন নতুন পরিকল্পনা আঁটে। আর এভাবেই এগিয়ে যায় গল্প।’

The short URL of the present article is: https://tvforumbd.com/wpv8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান