মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

নতুন এক সুখবর দিচ্ছেন রানী মুখার্জি

ফোরাম প্রতিবেদক / ২৫৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২২
নতুন এক সুখবর দিচ্ছেন রানী মুখার্জি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সিনেমা ছাড়া বাইরের দুনিয়ায় তেমন একটা আলোচনায় থাকেন না এমন তারকাদের মধ্যে রানী মুখার্জি অন্যতম। বলিউডের এই বঙ্গললনা সোশ্যাল মিডিয়া থেকে থাকেন একটু দূরে। তাই তাকে নিয়ে হইচই তেমন একটা হয় না। তবে সম্প্রতি আলোচনায় এসেছেন এই বঙ্গসুন্দরী
সম্প্রতি রানীকে দেখা যায় ভারতের সিদ্ধি বিনায়ক মন্দিরে। সেখানে তোলা রানী মুখার্জির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা দেখেই অনেকের ধারণা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী। যদিও এর সত্যতা কেউই নিশ্চিত করতে পারেনি।

তবে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছেন, দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন বলিউডের এক সময়ের দাপুটে অভিনেত্রী রানী মুখার্জি। গাঢ় সবুজ রঙের একটি চুড়িদার পরেছিলেন রানী। গোলাপি ওড়নার সাহায্যে হাত দিয়ে স্ফীত পেট আড়াল করে রেখেছিলেন। আর তা দেখেই অনেকের ধারণা— এটি রানীর বেবি বাম্প। আসতে চলেছে রানী আর আদিত্য চোপড়ার দ্বিতীয় সন্তান।

২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী মুখার্জি। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। এখন মেয়ের বয়স ৬ বছর পেরিয়েছে। কদিন আগে করণ জোহরের জন্মদিনের পার্টিতে তাকে শেষ দেখা গিয়েছিল। তারপর দিনকয়েক আগে যান সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে, ধর্মা প্রোডাকশনের ‘শামসেরা’ ছবির জন্য।

কিন্তু এ ধরনের খবরের জবাবে এখনো মুখ খোলেননি রানী কিংবা তার স্বামী আদিত্য।

 

Viral Bhayani on Instagram: “I’m not bothered about what people say behind my back. I don’t need to know about it. I believe in living my life and doing my work. God…”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান