মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

নতুনরা ঈশা খাঁকে জানতে গেলে আমাকে খুঁজে পাবে: ডিএ তায়েব

ফোরাম প্রতিবেদক / ১৬১ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২২
নতুনরা ঈশা খাঁকে জানতে গেলে আমাকে খুঁজে পাবে: ডিএ তায়েব
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘ঈশা খাঁ’। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ডিএ তায়েব ও অপু বিশ্বাস। এই ছবিটি ‘বাহুবলী’র চেয়ে কোনো অংশ কম নয় বলে জানিয়েছেন নায়ক ডিএ তায়েব।

তিনি এও বলেন, ভিএফএক্স হয়েছে চমৎকারভাবে। একেবারে পারফেক্ট ছবি ‘ঈশা খাঁ’।

মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় বেইলি রোডে এক সংবাদ সম্মেলন করেন নায়ক ডিএ তায়েব। সেখানে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণসহ অনেকে।

অন্তর্বর্তী জামিন পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ

সংবাদ সম্মেলনে ডিএ তায়েব বলেন, ঈশা খাঁ বাংলার সত্যিকারের বীরের গল্প। এই ছবি আমাদের ঐতিহ্য বহন করে। ভিনদেশী ছবির গল্প নকল না করে আমাদের অহংকার ও গৌরব করার মত কিছু কিছু গল্পের মধ্যে একটি হচ্ছে ‘ঈশা খাঁ’। গল্পটা যখন আমি পাই, শুনেই রাজি হয়ে যাই।

ডায়েল রহমান পরিচালিত ঈশা খাঁ’য় নিজেই নাম ভূমিকায় অভিনয় করতে পেরে ধন্য মনে করছেন ডিএ তায়েব। বলেন, একদিন আমি থাকবো না। নতুনরা এসে যদি ইতিহাস খোঁজে তারা ঈশা খাঁকে জানতে গেলে আমাকে খুঁজে পাবে। শত বছর পরেও আমি ঈশা খাঁ হয়ে থাকবো। তাই আমি মনে করি যোগ্য কাজ করেছি।

‘ঈশা খাঁ’ ডিএ তায়েব অভিনীত চতুর্থ ছবি। এর আগে তার তিনি পরিমনী ও পপির সঙ্গে ‘সোনাবন্ধু’, মাহিয়া মাহির সঙ্গে ‘অন্ধকার জগৎ’ এবং ববির সঙ্গে ‘আমার মা’ ছবিগুলো করেছেন। এবার অপু বিশ্বাসের সঙ্গে করলেন ‘ঈশা খাঁ’।

তামিল ছবিতে লাগামছাড়া দর হাঁকালেন ঐশ্বর্য

ডিএ তায়েব বলেন, সব ছবিগুলো সুপারস্টার নায়িকাদের সঙ্গে করেছি। বাংলাদেশে মনে হয় আমি একমাত্র অভিনেতা যার বিপরীতে নাটক বা সিনেমা মিলিয়ে ১০৮ জন নায়িকা অভিনয় করেছে। সব কাজের মাধ্যমে মানুষের ভালোবাসা পেয়েছি। মানুষের ভালোবাসা না পেলে কাজ করতাম না।

এদিকে, ‘ঈশা খাঁ’ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, এটি ঐতিহাসিক গল্পের ছবি। অনেকেই এ গল্প সম্পর্কে জানেন। এ ধরনের গল্পে প্রথম কাজ করেছি। ভালো লেগেছে। চলচ্চিত্রে সুবাতাস বইছে। এরমধ্যে ‘ঈশা খাঁ’ মুক্তি পাচ্ছে ৩০ সেপ্টেম্বর। এ কারণে আমি খুবই খুশি। সবাই সিনেমা হলে ছবিটি দেখবেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/76q3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান