মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

নগ্ন ছবি তোলায় রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের

ফোরাম প্রতিবেদক / ২২৫ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২২
নগ্ন ছবি তোলায় রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নগ্ন ফটোশুট করে নেটপাড়া কাঁপিয়ে ছেড়েছিলেন রণবীর সিং। সুতোটুকুও না জড়িয়ে সবটাই খোলামেলা করে নিজেকে তুলে ধরেছিলেন ক‍্যামেরার সামনে। পরিবর্তে এসেছে প্রশংসা, নিন্দাও। এবার আইনি গেরোয় পরলেন রণবীর। মহিলাদের ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

সোমবার মুম্বই পুলিশের কাছে এফআইআর দায়ের করা হয় রণবীরের বিরুদ্ধে। এক এনজিওর সদস‍্য চেম্বুর থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বিরুদ্ধে। নিজের নগ্ন ছবি দিয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর, উঠেছে এমন অভিযোগ। প্রযুক্তি আইন এবং ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করার দাবি আনা হয়েছে তাঁর বিরুদ্ধে।

এক জনপ্রিয় ম‍্যাগাজিন কভারের জন‍্য ন‍্যুড ফটোশুট করেছেন রণবীর। তাঁর ছবি দেখে যখন সবার চোখ কপালে তখন অভিনেতার দাবি, হাজার লোকের সামনে নগ্ন হওয়াও তাঁর কাছে কোনো ব‍্যাপারই না। এবার এক সূত্র সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে জানায়, অনেকদিন পরিকল্পনা করেই করা হয়েছে ফটোশুটটি।

রণবীর ঠিক করেই নিয়েছিলেন, সম্পূর্ণ অনাবৃত হয়েই পোজ দেবেন। এমনিতে নিজের ফ‍্যাশন সেন্স নিয়ে প্রায় রোজই সবাইকে বিষম খাওয়ান তিনি। তাই রণবীরের থেকে এই নগ্ন ফটোশুট খুব একটা অপ্রত‍্যাশিত নয়। ছবিগুলি নাকি গত মে জুন মাসেই প্রকাশ‍্যে আসার কথা ছিল। কিন্তু সিনেমার মুক্তি থাকায় অপেক্ষা করতে চেয়েছিলেন রণবীর।

অভিযোগ দায়ের হওয়া নিয়ে কোনো মন্তব‍্য করেননি তিনি। রণবীর আপাতত ব‍্যস্ত তাঁর আসন্ন ছবির শুটিংয়ে। করন জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি এবং রোহিত শেট্টি পরিচালিত সার্কাস ছবিতে দেখা যাবে রণবীর সিং।

The short URL of the present article is: https://tvforumbd.com/4hqe


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান