বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

ধর্ষণের শিকার হয়েছিলেন অভিনেত্রী ব্রুক

ফোরাম প্রতিবেদক / ১২২ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ২৩, ২০২৩
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আশির দশকে হলিউডের জনপ্রিয় সিনেমা ‘দ্য ব্লু লেগুন’ সারাবিশ্বে জনপ্রিয়তা পায়। আর সেই সুবাদের দুনিয়াজোড়া খ্যাতি পান অভিনেত্রী ব্রুক। সম্প্রতি সানডান্স চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে এই অভিনেত্রীর জীবন অবলম্বনে তৈরি তথ্যচিত্র ‘প্রিটি বেবি: ব্রুক শিল্ডস’। সেখানে বোমা ফাটিয়েছেন ৫৭ বছর বয়সী এই তারকা।

তিনি অভিযোগ করে বলেছেন, নিজেই ধর্ষণের শিকার হয়েছেন। তবে সেটা তারকাখ্যাতির আগে। বহু বছর আগে এক ব্যক্তির কাছে ধর্ষিত হওয়ার সে স্মৃতি দর্শককে জানিয়ে রীতিমতো বোমা ফাটান তিনি।

‘দ্য ব্লু লেগুন’ ছবির পর ‘এন্ডলেস লাভ’ দিয়েও জনপ্রিয়তা লাভ করেন তিনি। এরপর জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯২ সালে এক চ্যারিটি অনুষ্ঠানে প্রথমবার ব্রুক শিল্ডস ও ট্রাম্পের সাক্ষাৎ হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে একসময় প্রেমের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ব্রুক শিল্ডস।

সেই সুপার মডেল ও অভিনেত্রী তাকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে তার জীবনের করুণ ইতিহাস দর্শকদের জানান। এসময় ধর্ষণের কথা শিকার করলেও ধর্ষকের নাম প্রকাশ্যে আনেননি তিনি। তবে ঘটনার বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন। ৫৭ বছরের এ অভিনেত্রী এখনও বিভীষিকাময় সে দিনের কথা বলতে গিয়ে ভয়ে কাঁপছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান