বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

দেহরক্ষীর প্রেমে মজলেন পামেলা অ্যান্ডারস!

ফোরাম প্রতিবেদক / ৪০৪ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৭, ২০২০
দেহরক্ষীর প্রেমে মজলেন পামেলা অ্যান্ডারস!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হলিউডের ‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন যৌনতা ও স্বল্পবসনার কারণে হলিউডে প্রায়ই বিতর্কের ঝড় তুলেন। এবার তিনি প্রেমে মজেছেন তার দেহরক্ষীর সাথে।

আবারো বিয়ের পিঁড়িতে বসবেন কিনা এমন প্রশ্নে পামেলা পামেলা অ্যান্ডারসন বলেছিলেন ”আমি খুবই রোমান্টিক। তাই সঙ্গীহীন জীবন-যাপন করা আমার পক্ষে সম্ভব নয়। তবে আর কখনোই আমার চেয়ে কম বয়সী কারো সঙ্গে সম্পর্কে জড়াবো না।”

কথা রাখেননি পামেলা। ৫৩ বছর বয়সী পামেলা এবার প্রেমে পড়েছেন তাঁরই ব্যক্তিগত এক দেহরক্ষীর। যার বয়স মাত্র ৪০ বছর। ৪০ বছর বয়সী সেই বডিগার্ড দুই বছর ধরে মডেল-অভিনেত্রীর জন্য পূর্ণকালীন নিরাপত্তার দায়িত্ব পালন করেন।

জানা গেছে, মার্চ থেকে শুরু হওয়া লকডাউনের পরই একসঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন পামেলা ও সেই দেহরক্ষী। এভাবেই দুজন সম্পর্কে জড়িয়েছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র আরো জানায়, নতুন প্রেম নিয়ে ভীষণ সিরিয়াস পামেলা বিয়ের কথাও ভাবছেন।

১৯৯৫ সালে বয়সে ৪ বছরের বড় রকস্টার টমি লিকে বিয়ে করেছিলেন পামেলা অ্যান্ডারসন। দুই পুত্রসন্তান ব্র্যান্ডন এবং ডিলানকে নিয়ে সুখেই কেটেছে তাদের ৩ বছরের সংসার। কিন্তু ১৯৯৮ সালে বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির। টমির পরে কিড রক এবং রিক সালোমানকে বিয়ে করেছিলেন পামেলা। তবে তাদের সঙ্গেও খুব বেশিদিন ঘর করেননি এই আবেদনময়ী তারকা।

এখন পর্যন্ত চারবার বিয়ে করেছেন, যার সব শেষ বিয়ে ছিল জন পিটার্সের সঙ্গে। এ বছরের শুরুতে হওয়া বিয়েটি টিকেছিল মোটে ১২ দিন। যদিও এক টুইটে পামেলা জানিয়েছেন, জনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তাঁর বিয়ে হয়নি। তাঁদের সম্পর্কটা ছিল শুধু ‘অদ্ভুত এক লাঞ্চ’।

The short URL of the present article is: https://tvforumbd.com/kra9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান