সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

দেশের উন্নয়নে নিজের পরিকল্পনার কথা জানালেন ফেরদৌস

বিনোদন প্রতিবেদক / ৫৩ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২৩
দেশের উন্নয়নে নিজের পরিকল্পনার কথা জানালেন ফেরদৌস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এবার নতুন পথে হাঁটা শুরু করেছেন। বড়পর্দার থেকে এবার রাজনীতির মাঠের নায়ক হিসেবে অভিষেক করছেন এই তারকা। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে ঢাকা-১০ আসনের মনোনয়ন পেয়েছেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার পর সোমবার (২৭ নভেম্বর) বিকেলে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজির রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়ক।

এ সময় ফেরদৌস বলেন, প্রথমেই সৃষ্টিকর্তা মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা। এরপর ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে। কেননা, তিনি আমাকে ভরসা করে ঢাকা-১০ আসনে লড়াই করার জন্য দায়িত্ব দিয়েছেন। আমার বিশ্বাস, ঢাকা-১০ আসনের সর্বস্তরের জনগণ সমর্থন করবেন আমাকে।

তিনি আরও বলেন, আমরা সবার সহযোগিতায় একত্রিত হয়ে দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত বজায় রেখে সেই পথে হাঁটব। এই জায়গা থেকেই আমার নতুন পথ চলা শুরু হবে।

এ নায়ক বলেন, আমি সাংস্কৃতিক মানুষ। এখানে কাজ করার মতো অনেক কিছু আছে। স্মার্ট সিটি নির্মাণে যেসব পদক্ষেপ নেয়া প্রয়োজন, সব ধরনের পরিকল্পনা রয়েছে আমার। সবকিছু মিলিয়ে সবাইকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে চাই।

এ সময় চলচ্চিত্রের উন্নয়নের ব্যাপারেও নিজের পরিকল্পনার কথা জানান ফেরদৌস। বলেন, অবশ্যই সিনেমায় সময় দেব। যখন ছুটি থাকবে তখন সিনেমা নিয়ে পরিকল্পনা থাকবে আমার। আর স্বাধীনতার সংগ্রাম ও দেশের কল্যাণের স্বার্থে যেসব সিনেমা হয়, সেগুলোর দিকে বেশি করে জোর দেয়া হবে। মানুষের যে ভালোবাসা পেয়েছি, সেই ভালোবাসা নিয়েই আগামীর পথ চলতে চাই।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফেরদৌসের পুষ্পস্তবক অর্পণের সময় সঙ্গে ছিলেন চিত্রনায়ক রিয়াজ, অঞ্জনা, তারিণসহ বিনোদন ও রাজনৈতিক অঙ্গনের নেতাকর্মীরা।

The short URL of the present article is: https://tvforumbd.com/l442


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান