বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

দেশজুড়ে উদযাপিত বৈশাখী টিভির প্রতিষ্ঠাবার্ষিকী

ফোরাম প্রতিবেদক / ১৫৬ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২৭, ২০২২
দেশজুড়ে উদযাপিত বৈশাখী টিভির প্রতিষ্ঠাবার্ষিকী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দেশজুড়ে বৈচিত্র্যময় আয়োজনে উদযাপিত হচ্ছে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী। দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে কেক কাটা, আনন্দ শোভাযাত্রা ও আলোচন সভা। সর্বস্তরের মানুষের সপ্রাণ অংশগ্রহণে যা হয়ে উঠেছে আনন্দমুখর। এসব অনুষ্ঠানে বৈশাখীর সংবাদ ও অনুষ্ঠানের গুণগতমানের প্রশংসা করে আগামীতে আরও সমৃদ্ধযাত্রার কামনা করেন, দর্শক ও শুভানুধ্যায়ীরা।

দেশজুড়ে উষ্ণতার পরশ ছড়িয়ে উদযাপিত হচ্ছে বৈশাখী টেলিভিশনের বর্ষপূর্তি। দর্শকপ্রিয় এই টেলিভিশনের ১৮ বছরে পদার্পণের উৎসবে রয়েছে নানা আয়োজন।

দিবসটি উপলক্ষে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। যা শহর প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

গোপালগঞ্জে ছিলো আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ শোভাযাত্রা। সেই সাথে আয়োজন করা হয় পিঠা উৎসবের। বৈশাখীর জন্মদিনে ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা সভার। পরে সবার অংশগ্রহণে কেক কাটা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীতে গাইবান্ধায় ছিলো ভিন্নধর্মী আয়োজন। শহরের রেল স্টেশন এলাকায় সুবিধাবঞ্চিত ও পথশিশুদের সাথে নিয়ে কেক কাটেন জেলা প্রশাসকসহ আরো অনেকে।

রাজশাহীতে কেক কাটা ও বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন রাজনীতিবিদ, সিনিয়র সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ। এসময় বৈশাখী টেলিভিশনের অগ্রযাত্রা কামনা করেন তারা।

বৈশাখী টেলিভিশনের জন্মদিনে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনেও ছিল আলোচনা সভা ও কেক কাটার আয়োজন।

রাঙামাটি প্রেস ক্লাবের সামনে থেকে একটি শোভযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারও প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে ক্লাবের সভা কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

বৈশাখী টেলিভিশনের বর্ষপূর্তিতে নরসিংদীতেও ছিল নানা আয়োজন। বরিশাল রিপোর্টার্স ইউনিটির শহীদ জননী সাহান আরা বেগম মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

বৈশাখী টেলিভিশনের জন্মদিনে বাগেরহাট প্রেসক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। যা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এরপর প্রেস ক্লাবের মুজিববর্ষ মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৈশাখী টেলিভিশনের আঠারো বছরে পদার্পন উপলক্ষে বেনাপোলে রয়েছে আলোচনা সভা ও শোভাযাত্রাসহ নানা আয়োজন। এছাড়া জয়পুরহাট, সুনামগঞ্জ ও কুষ্টিয়ায় বিশিষ্টজনদের উপস্থিতিতে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হচ্ছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/u9bo


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান