শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

দেড়যুগ পর দক্ষিণী সিনেমায় শিল্পা

ফোরাম প্রতিবেদক / ৭৩ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৩, ২০২৩
দেড়যুগ পর দক্ষিণী সিনেমায় শিল্পা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ক্যারিয়ারের শুরুতে বেশ কিছু দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী। শেষ বার তাকে দেখা গিয়েছিল ডি রাজেন্দ্র বাবু পরিচালিত কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ ছবিতে। এই সিনেমায় অভিনেতা উপেন্দ্রর সঙ্গে জুটি বেঁধেছিলেন শিল্পা। এরপর অনেকটা বছর পেরিয়ে গেলেও দক্ষিণে আর তার দেখা মেলেনি।

১৮ বছর পর আবারও দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন অভিনেত্রী। ধ্রুব সারজা অভিনীত ‘কে ডি: দ্য ডেভিল’ ছবিতে দেখা যাবে শিল্পাকে। অভিনেত্রীর ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। ছবিতে শিল্পার চরিত্রের নাম সত্যবতী।

নিজের লুক শেয়ার করে শিল্পা শেঠি ফেসবুকে লিখেন, ‘এই শুভ দিনে আমি আপনাদের সঙ্গে কেডির যুদ্ধক্ষেত্রের এক নতুন চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম। ওর নাম সত্যবতী’।

শিল্পা তার বিবৃতিতে বলেছেন,‘দুটো সাম্রাজ্যের মধ্যে যুদ্ধ লড়াই হয় এবং সব যুদ্ধেই একজন সত্যবতীর প্রযোজন আছে। নতুন এই চরিত্র নিয়ে আমি খুবই উৎসাহী।’

‘কেডি: দ্য ডেভিল’ ছবির বিষয় নিয়ে এখনই খুব বেশি তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। তবে জানা গেছে,, সত্তরের দশকে বেঙ্গালুরুর একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে বলিউড থেকে শিল্পা ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত।সব ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পেতে পারে ছবিটি।

The short URL of the present article is: https://tvforumbd.com/69d6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান