শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

দুবাইয়ে মুক্তি পাবে বরুণ-জাহ্নবীর ‘বাওয়াল’

ফোরাম প্রতিবেদক / ৬৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ৭, ২০২৩
দুবাইয়ে মুক্তি পাবে বরুণ-জাহ্নবীর 'বাওয়াল'
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সিনেমায় জুটি বাঁধতে চলেছেন বরুণ ধবন ও জাহ্নবী কপূর। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘বাওয়াল’ ছবির প্রথম লুক। কিছুদিন আগেই ঘোষণা করা হয় ছবির মুক্তি হবে ওটিটি প্ল্যাটফর্মে। সূত্রের খবর দুবাইয়ে ঝাঁ চকচকে অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ্যে আসবে ছবির ট্রেলার ।

প্রেক্ষাগৃহে নয়, প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘বাওয়াল’। বিশ্বের ২০০ দেশে একসঙ্গে মুক্তি পাবে এই ছবি। এবার শোনা যাচ্ছে দুবাইয়ে আগামীকাল শনিবার, ৮ জুলাই, গ্র্যান্ড অনুষ্ঠানেরা মাধ্যমে ছবির ট্রেলার মুক্তি পাবে। ছবির গ্লোবাল লঞ্চের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে খবর।

নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, ‘নির্মাতারা আশা করছেন অনুষ্ঠানে ১৫০ থেকে ২০০ মানুষ উপস্থিত হবেন। এই অনুষ্ঠান মূলত পরীক্ষামূলক যা থেকে অনুরাগীরা ছবি সম্পর্কে খানিক আন্দাজ করতে পারবেন। অনুষ্ঠানে হাজির থাকবেন বরুণ ধবন, জাহ্নবী কপূর, পরিচালক নীতেশ তিওয়ারি, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।’ ছবির নির্মাতা ও প্রাইম ভিডিও মনে করে ‘বাওয়াল’ ছবির গল্প আদতে বিশ্বব্যাপী মানুষের জন্য। ছবিতে বরুণের চরিত্র বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ায়, সেই হিসেবেও বিদেশের মাটিতে এই ছবির ট্রেলার লঞ্চ আলাদা মাত্রা আনে। দুবাই বেছে নেওয়ার কারণ ‘সেই জায়গা বিভিন্ন সংস্কৃতির মিলনস্থল এবং এক বিশাল পরিমাণ ভারতীয় দর্শক সেখানে রয়েছে।’ এছাড়া, ‘বাওয়াল’ প্রথম এমন হিন্দি ছবি যার গ্র্যান্ড প্রিমিয়ার হবে প্যারিসে।

‘দঙ্গল’ খ্যাত নীতেশ তিওয়ারির এই ছবি দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি। একাধিক সূত্র মারফত খবর মেলে তখন, এই ছবির বিষয় খানিক অন্য ধরনের। সাধারণত আদ্যন্ত কমার্শিয়াল মশলা মনোরঞ্জক ছবির মতো এই ছবির বিষয় নয়। ফলে সূত্রের খবর, ছবির নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন এই ছবি ওটিটিতে মুক্তির জন্যই উপযুক্ত। এর আগে ৭ এপ্রিল ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাওয়াল’ ছবির। কিন্তু পরে সেই তারিখ পিছিয়ে যায়। একাধিক সূত্র মারফৎ খবর, ভিএফএক্সে দেরি হওয়ার জন্য এই ছবির মুক্তির তারিখ পিছিয়ে যায়। ছবির পোস্ট প্রোডাকশন এখনও বাকি রয়েছে বলে মনে করা হয়েছে। অনুরাগীরা অবশ্যই বরুণ ও জাহ্নবীর টাটকা জুটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/2y33


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান