বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাচ্ছে ‘মায়ার জঞ্জাল’

ফোরাম প্রতিবেদক / ১৭৬ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২৩
দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাচ্ছে ‘মায়ার জঞ্জাল’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আগামী ২৪শে ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে দুই বাংলার সিনেমা ‘মায়ার জঞ্জাল’। এতে অভিনয় করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপি করিম।

ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত এই সিনেমায় তুলে ধরা হয়েছে মধ্যবিত্ত এক পরিবারের গল্প। ছবিতে দেখা যাবে, মধ্যবিত্ত পরিবারের ছেলে চাঁদু নানা সমস্যায় জর্জরিত। একটা প্লাস্টিক ফ্যাক্টরিতে চাকরি করতো, চাকরিটা হারিয়েছে। তবু ছেলেকে সে ইংরেজি মিডিয়ামে পড়ানোর স্বপ্ন দেখে। এনিয়েই এগিয়েছে গল্প।

‘মায়ার জঞ্জাল’ সিনেমায় আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, সোহেল মণ্ডল, ব্রাত্য বসু, পরাণ বন্দ্যোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

এই সিনেমা দিয়ে প্রথমবারের মতো ঋত্বিক অভিনীত কোনো সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশের সিনেমা হলে। আর ১৯ বছর পর বড়পর্দায় ফিরছেন অপি করিম। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছিল অপি করিমের প্রথম চলচ্চিত্র।

ভারত ও বাংলাদেশের যৌথ উদ্যোগে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। এছাড়া আরো কয়েকটি চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে বেশ প্রসংসা কুড়িয়েছে ছবিটি।

The short URL of the present article is: https://tvforumbd.com/b5sb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান