বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

দীপ্ত টিভিতে আসছে তুরস্কের ধারাবাহিক ‘আমাদের গল্প’

ফোরাম প্রতিবেদক / ৪৪৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ৩১, ২০২২
দীপ্ত টিভিতে আসছে তুরস্কের ধারাবাহিক ‘আমাদের গল্প’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শিগগিরই দীপ্ত টিভির পর্দায় আসছে তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের গল্প’। তুরস্কের বহুল আলোচিত সিরিয়ালটি এলিবোল পরিবারের হাসিমুখে দারিদ্র্যকে মেনে নেয়ার গল্প নিয়েই নির্মিত হয়েছে। এছাড়াও হাস্যরসে ভরপুর বাস্তবধর্মী এই গল্পে দেখা যায়, মাতৃহীন পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে বড় বোন ফিলিজ সবাইকে আগলে রেখেছে।

ফিলিজের নিজের সৌন্দর্য কিংবা ব্যক্তিগত হাসি-আনন্দ নিয়ে যার কোনো ভ্রুক্ষেপ নেই। সংসার চালাতে গিয়ে তার নিত্যদিনের যে সংগ্রাম, তা নিয়েই এ ধারাবাহিকের গল্প এগিয়ে যায়। আর ফলিজার এমন সুখে-দুঃখে কাছের বান্ধবী তুলায়কে পাশে পায়।

মদ্যপায়ী বাবার পরিবারের প্রতি দায়িত্বহীনতা, নিত্যদিনের আর্থিক টানাপড়েন- সর্বোপরি জীবন বাস্তবতা বয়সের চেয়ে অনেক বেশি পরিপক্ব করে তুলেছে এলিবোল পরিবারের ছেলেমেয়েদের।

রাহমেত, হিকমেত, কিরাজ, ফিকরেত ও ইসমেত বড় বোনকে যেমন ভালোবাসে, তেমনি পারিবারিক যে কোনো প্রয়োজনে বোনের পাশে এসে দাঁড়ায়। মদ্যপায়ী বাবা ফিকরির অদ্ভুত সব কর্মকাণ্ড আর ভাইবোনদের মধুর খুনসুটিতে ভরা এই ধারাবাহিকের প্রতিটি পর্ব।

‘আমাদের গল্প’ নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হবে প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিটে ও রাত ৯টায়। ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

The short URL of the present article is: https://tvforumbd.com/9d1h


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান