শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

দাম্পত্য আকর্ষণ বজায় রাখতে কী করেন? ফাঁস করলেন রানি

ফোরাম প্রতিবেদক / ৫১ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৯, ২০২৩
দাম্পত্য আকর্ষণ বজায় রাখতে কী করেন? ফাঁস করলেন রানি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দাম্পত্যের গোপন কথা ফাঁস করলেন রানি মুখোপাধ্যায়। বিয়ের ৯ বছর পরেও বউয়ের থেকে চোখ ফেরাতে পারেন না আদিত্য। অভিনেত্রী জানিয়েছেন খুব শীঘ্রই বিয়ের ছবি প্রকাশ্যে আনবেন তিনি। পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর থেকে রানি মুখার্জিকে ক্যামেরার সামনে দেখা যায় কম। ব্যক্তিগত জীবন নিয়ে ভীষণ চাপে তারা। রানি ২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন। এরপর ২০১৫ সালে তাদের জীবনে আসে মেয়ে আদিরা।

এবার আদিত্যের অনেক অজানা কথা ফাঁস করে দিলেন রানি। সঙ্গে শেয়ার করলেন তাদের সুখী দাম্পত্যের চাবিকাঠি। খবর হিন্দুস্তান টাইমসের।

রানি বলেন, ‘আমার কাছে আদির সঙ্গে কাটানো সেরা সময় হলো যখন আমরা একসঙ্গে সিনেমা দেখি। আর এ কাজটা আমরা প্রতি সপ্তাহে শুক্রবার যশরাজ স্টুডিওতে করি; কিন্তু যখন দেশের বাইরে থাকি, তখন তো সব জায়গাতেই একসঙ্গে হাত ধরে রাস্তায় হাঁটি, সেটা বেশ মজার…ভালো লাগে। এরপর সিনেমার টিকিট কেনার লাইনে দাঁড়ানো, পপকর্ন কেনা। আজকাল তো পিৎজাও পাওয়া যায়। বেশ ভালো খাবার পাওয়া যায় (সিনেমা হলে)। খেতে খেতে পছন্দের ছবি দেখা, দারুণ এক অভিজ্ঞতা’।

রানি জানিয়েছেন তিনি আত্মজীবনী লিখছেন। সেখানে তাদের দাম্পত্যের অনেক রহস্য ফাঁস হবে।

রানি জানান, প্রতিদিনই আদিত্যের সঙ্গে দাম্পত্য সম্পর্ক আকর্ষণীয় করে তোলেন তিনি।

তিনি বলেন, ‘সম্পর্কের ক্ষেত্রে সেরা ব্যাপার হলো তুমি নিজের পার্টনারকে প্রতিদিন চমকে দেওয়ার একটা সুযোগ পাও, আমি তো আদিত্যকে রোজ চমকে দিই। প্রতিদিন আদিত্য নতুন করে আমাকে আবিষ্কার করে। মাঝে-মধ্যে বলে, জানি না আজ আমার জন্য কী অপেক্ষা করছে।’

২০০১ সালে পায়েল খান্নাকে বিয়ে করেন আদিত্য, ২০০৯ সালে এ সম্পর্ক ভেঙে যায়। এরপর থেকেই রানি-আদিত্যর প্রেমের গুঞ্জন ডানা মেলতে শুরু করে। অনেকেই দাবি করেন, রানির প্রতি আকৃষ্ট হওয়ার জেরেই পায়েলকে ডিভোর্স দেন আদিত্য। তবে সেই অভিযোগ ওড়িয়ে দেন রানি।

The short URL of the present article is: https://tvforumbd.com/aetc


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান