মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

দামাল ছবির প্রচারণায় রুনা লায়লা

ফোরাম প্রতিবেদক / ১৬৩ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১০, ২০২২
দামাল ছবির প্রচারণায় রুনা লায়লা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফী পরিচালিত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবি ‘দামাল’। আগামী ২৮ অক্টোবর এই ছবির মুক্তি উপলক্ষে ইতোমধ্যে জোর প্রচারণায় নেমে পড়েছেন টিম ‘দামাল’। তারই অংশ হিসেবে ছবির প্রচারণায় অংশ নিলেন উপমহাদেশের কিংবদন্তী সংগীত শিল্পী রুনা লায়লা।

দুদিন আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকি’র আয়োজনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে বেস্ট ফিল্ম হিসেবে ‘খাঁচার ভিতর অচিন পাখি’র পুরস্কার পেয়েছেন পরিচালক রায়হান রাফী। তারকা কণ্ঠশিল্পী রুনা লায়লার হাত থেকে এই সম্মানজনক পুরস্কার পান রাফী। বিষয়টি অনেক বড় অর্জন বলে মনে করেন তিনি।

‘দামাল’ এর রাজ-রাফীদের পেয়ে বীরকন্যাদের উচ্ছ্বাস

বিষয়টি নিয়ে আবেগঘন হয়ে একটি পোস্ট দিয়ে পোড়ামন ২, পরাণ-খ্যাত পরিচালক লিখেছেন, তাঁর (রুনা লায়লা) সাথে একই স্টেজ শেয়ার করাটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা। রীতিমত নার্ভাস লাগছিল, এত বড় মাপের মানুষ! অথচ তিনি খুনসুটি করলেন আমার সাথে। দামালের জন্য বল হাতে নিয়ে উঠেছিলাম স্টেজে।

”অ্যাওয়ার্ড আমার হাতে দিয়ে রুনা লায়লা ম্যাডাম নিজেই বল নিয়ে নিলেন! এমন উদারতা আর স্পোর্টিং মেন্টালিটি সবার হয় না। এমন লিজেন্ডকে ধন্যবাদ বলা যায় না। এক জীবনে তিনি বাংলাদেশকে যা উপহার দিয়েছেন, তাঁর প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।”

বিয়ের ৪ মাসেই যমজ সন্তানের মা হলেন নয়নতারা

‘দামাল’ ছবিতে অভিনয় করেছেন ‘পরাণ’র হিট জুটি শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। এছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, রাশেদ অপু, সুমিত, সুমি, পূজা প্রমুখ। ইতোমধ্যে ট্রেলার ও গান প্রকাশের মাধ্যমে দর্শকের নজর কেড়েছে ‘দামাল’। সিনেমাপ্রেমীরা জানাচ্ছেন, তাদের আগ্রহ বেশি ‘দামাল’-এ।

ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে নির্মিত ‘দামাল’ নিয়ে দর্শকের আরও একটি আগ্রহের কারণ, সিনেমাটি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ফুটবল নিয়ে!

The short URL of the present article is: https://tvforumbd.com/6pz9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান