বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

দাবায় মুখোমুখি মেসি-রোনালদো!

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২০, ২০২২
দাবায় মুখোমুখি মেসি-রোনালদো!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ফুটবল মহাযজ্ঞের উদ্বোধনের বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই বিশ্ববাসী মজে যাবেন বিশ্বকাপ ফুটবলে। পছন্দের দলকে সাপোর্ট দিচ্ছে গোটা বিশ্বের ফুটবল ভক্তরা। তবে সবার নজরই যে ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির দিকে তা বিশ্বকাপ শুরুর ঠিক আগ মুহূর্তে প্রমাণ করে দিলেন বিখ্যাত আমেরিকান ফটোগ্রাফার এনি লেভিবোতজ।

শনিবার (১৯ নভেম্বর) রাত থেকে প্রায় সবগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ঘুরছে। যেখানে দেখা যাচ্ছে মেসি ও রোনালদো এক সঙ্গে বসে দাবা খেলছেন। অবশ্য ছবিটি একই সময় ফেসবুক ও টুইটারে শেয়ার করেন মেসি-রোনালদো নিজেই। যা দেখে মুগ্ধ হচ্ছেন দুজনের ভক্তরা, উচ্ছ্বাস প্রকাশ করছেন ফুটবলপ্রেমীরাও।

মাঠের বাইরে মেসি-রোনালদোর ঠিক বন্ধু না হলেও পারস্পরিক সম্মানটা যে ছিল, তার প্রমাণ মিলেছে হরহামেশাই। গতরাতের দু’জনকেই দেখা গেল একই ছবিতে। দুই জনই নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন একই ছবি, যেখানে দেখা গেছে মেসি আর রোনালদোর সামনে দাবার বোর্ড সাজানো, গভীর চিন্তায় মগ্ন দু’জনে।

আর্জেন্টাইন অধিনায়ক একটু বেশি ঝুঁকে ভাবছেন, তাতে আঁচ করা যাচ্ছে, চালটা তারই; রোনালদো ভাবছেন পরের চালটা কী দেয়া যায়!

অবশ্য দু’জনের প্রকাশ করা ওই ছবিরই ক্যাপশন এক। যারা তাদের এনেছে একই ফ্রেমে, সেই লুইঁ ভুঁতোর নতুন ক্যাম্পেইনের ট্যাগলাইন, ‘ভিক্টরি ইজ অ্যা স্টেট অর মাইন্ড।’ নিচে একটা ব্রিফ কেইস। বিশ্বকাপের ট্রফির ক্যারিয়ারের পৃষ্ঠপোষক তারাই, ধারণা করা হচ্ছে দাবা বোর্ডের নিচের এই ব্রিফকেইস দিয়ে বোঝানো হচ্ছে সেটাই।

The short URL of the present article is: https://tvforumbd.com/9ofr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান