বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

দর্শকদের প্রশংসায় ভাসছে নাটক ‘বাহাদুরি’

বিনোদন প্রতিবেদক / ১৪ জন দেখেছেন
আপডেট : মে ১৯, ২০২৪
দর্শকদের প্রশংসায় ভাসছে নাটক ‘বাহাদুরি’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সাম্প্রতি নেট পাড়ায় সাড়া ফেলেছে নিলয় আলমগীর ও তানিয়া বৃষ্টি অভিনীত নাটক ‘বাহাদুরি’। প্রবাসীদের জীবন নিয়ে নির্মিত এই বাস্তবধর্মী নাটকটি ব্যাপকভাবে দাগ কেটেছে দর্শক মনে। আর এটি নির্মাণ করেছেন নাজমুল হুদা ঈমন।

‘বাহাদুরি’র গল্পে দেখা যায়, সাত বছর পর বিদেশ থেকে দেশে আসেন নিলয় আলমগীর। কিন্তু তার মেয়ে তাকে চেনে না, বাবা বলে ডাকে না। বিদেশ থেকে প্রতি বছর লাখ লাখ টাকা পাঠালেও দেশে এসে ব্যবসা করার জন্য পরিবারের কাছ থেকে কোন সাহায্য পান না। অথচ তার কাছে স্ত্রী, শালী, শ্বাশুড়ি, ভাই, বাবার নানা আবদার। যখন নিলয় সবকিছু বুঝতে পারলো তখন তার দেশে থাকার ইচ্ছেটাই মরে গেল!

নাটকটি নিয়ে নির্মাতা নাজমুল হুদা ঈমন বলেন, ‘যখন নাটকটি সম্পাদনার কাজ করছিলাম তখন শেষ দৃশ্যে নিলয় আলমগীর ভাইয়ের অভিনয় দেখে আমার চোখেও পানি চলে আসে। অভিনয় দিয়ে একজন নির্মাতাকে আবেগপ্রবণ করে তোলা চাট্টিখানি কথা না। আর নাটকটি দর্শক সুন্দর ভাবে গ্রহণ করেছে এটাই সবথেকে বড় স্বার্থকতা।’

বাংলাভিশনের ইউটিউব চ্যানেলে মুক্তির পর থেকে কয়েক মিলিয়ন দর্শক নাটকটি দেখে নিয়েছেন। সেই সঙ্গে দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে নাটকটি।

‘বাহাদুরি’ নাটকে নিলয় আলমগীর-তানিয়া বৃষ্টি ছাড়া আরও অভিনয় করেছেন, শোয়েব মনির, শাহবাজ সানি প্রমুখ। নাটকটি দেখা যাচ্ছে বাংলাভিশনের ইউটিউব চ্যানেলে।

The short URL of the present article is: https://tvforumbd.com/gq80


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান