বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেতার জীবনাবসান

ফোরাম প্রতিবেদক / ৬০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২৩
দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেতার জীবনাবসান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বেঙ্গালুরুর নারায়াণা হৃদয়ালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা নন্দমুরি তারকা রত্ন মারা গেছেন। গতকাল শনিবার রাতে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। খবর টাইমস অব ইন্ডিয়ার।
অভিনয়ের বাইরে রাজনীতিতেও সক্রিয় ছিলেন তিনি। তেলেগু দেশম পার্টির (টিডিএম) একজন নেতা ছিলেন তারকা রত্ন। গত ২৭ জানুয়ারি ভারতের অন্ধ্র প্রদেশের কুপামে তার দলের এক রাজনৈতিক সভার মধ্যে হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে সিপিআর দেওয়ার পর কুপামের এক হাসপাতালে নেওয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য বেঙ্গালুরুর নারায়াণা হৃদয়ালয় হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ দিন ধরে এই রোগের সঙ্গে লড়াই করছিলেন এ অভিনেতা। তার চিকিৎসার জন্য দিন দুয়েক আগে যুক্তরাষ্ট্র থেকে বিশেষজ্ঞ চিকিৎসক আনা হয়েছিল। শত চেষ্টার পরও ফেরানো গেল না তারকা রত্নকে।

ভারতের তারকা অভিনেতা জুনিয়র এনটিআরয়ের চাচাতো ভাই রত্ন, অন্ধ্র প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও তারকা অভিনেতা এনটি রামা রাওয়ের নাতি তিনি। রত্নর বাবা নন্দমুরি মহান কৃষ্ণ তেলেগু সিনেমার একজন নামকরা চিত্রগ্রাহক ছিলেন।

২০০২ সালে ‘ওকাতো নাম্বার কুরাডো’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে তারকা রত্নর। বেশ কয়েকটি তেলেগু সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০২২ সালে ‘নাইন আওয়ার্স’ নামে একটি ওয়েব সিরিজের মধ্য দিয়ে ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেক হয়েছে তার। গত বছর ‘সারাদি’ ও ‘এসফাইভ নো এক্সিট’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘অমরাবতি’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা খল–অভিনেতা হিসেবে স্টেট নন্দি পুরস্কার পেয়েছেন তারকা রত্ন। তার মৃত্যুতে তেলেগু চলচ্চিত্র জগতে শোকের ছায়া নেমে এসেছে। তার জন্য শোক জানিয়েছেন অভিনয়শিল্পী, নির্মাতারা।

আগামীকাল সোমবার সকালে তেলেগু ফিল্ম চেম্বারে তারকা রত্নর মরদেহ নেওয়া হবে। সেখানে শুভাকাঙ্ক্ষীরা তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাবেন। এরপর সন্ধ্যায় তার শেষকৃত্য হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/gz2p


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান