সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

দক্ষিণী ছবিতে দ্বৈত ভূমিকায় বচ্চন-বধূ

ফোরাম প্রতিবেদক / ১৭১ জন দেখেছেন
আপডেট : জুলাই ৭, ২০২২
দক্ষিণী ছবিতে দ্বৈত ভূমিকায় বচ্চন-বধূ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রাজরানি হয়ে ফিরছেন ঐশ্বর্যা রাই বচ্চন। দক্ষিণী পরিচালক মণিরত্নমের ‘পোন্নিয়ান সেলভান’-এর ‘নন্দিনী’ চরিত্রে তাঁর রূপের ঝলক প্রকাশ্যে এল।

অপরূপ সাজে ঐশ্বর্যা রাই বচ্চন। অভিনয় জগৎ থেকে বহু দিন দূরে থাকার পর আবার খুশির খবর নিয়ে ফিরছেন তিনি। তবে বলিউডে নয়। এ বার একেবারে দক্ষিণের দুনিয়ায় ঝলসে উঠলেন বচ্চন-বধূ। মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান’-এ পাজহুভুর রাজকন্যা ‘নন্দিনী’ চরিত্রে ঐশ্বর্যার প্রথম ঝলক প্রকাশ্যে এল বুধবার।

তামিল ভাষার এই ছবিতে দু’টি চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্যা। নন্দিনী ছাড়াও মন্দাকিনী চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিহাস-আশ্রিত ছবিটির প্রথম পর্ব মুক্তি পাবে চলতি বছর, ৩০ সেপ্টেম্বর। তামিল, হিন্দি, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায়।

‘পোন্নিয়ান সেলভান’ এক দশকেরও বেশি সময় ধরে পরিচালক মণিরত্নমের স্বপ্নের প্রকল্প। তিনি বেশ কয়েক বার ছবিটি তৈরি করার চেষ্টা করেছিলেন, কিন্তু বাজেট এবং কাস্টিং সীমাবদ্ধতার কারণে তার পরিকল্পনা কখনই বাস্তবায়িত হয়নি। এ বার তা সফল হতে চলেছে। চোল রাজবংশ পত্তনের পরিকল্পনা করেছিলেন পেরিয়া পাঝুভেত্তারাইয়া, যাঁর চরিত্রে অভিনয় করেছেন শরৎকুমার। তাঁরই স্ত্রীর চরিত্রে ঐশ্বর্যা। নন্দিনীর মা মন্দাকিনী দেবীর চরিত্রেও দ্বিতীয় ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/bxq0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান