মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

দক্ষিণী ছবিতে টাকা লাগাচ্ছেন সালমান!

ফোরাম প্রতিবেদক / ২২৭ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২২
দক্ষিণী ছবিতে টাকা লাগাচ্ছেন সালমান!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অনেকদিন আগেই ব‍্যাকফুটে চলে গিয়েছে। দক্ষিণী ইন্ডাস্ট্রির হাত ধরে নবজন্ম হয়েছে ভারতীয় চলচ্চিত্র জগতের। নতুন ধরণের গল্প এনেও দর্শক ফেরাতে পারছে না বলিউড। এমন পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির অনেকেই ঝুঁকছেন দক্ষিণের দিকে। তালিকায় রয়েছেন বলিউডের ভাইজান সালমান খানও।

মেগাস্টার চিরঞ্জিবীর ‘গডফাদার’ এর মাধ‍্যমে ডেবিউ করবেন সালমান। পাশাপাশি কন্নড় তারকা কিচ্চা সুদীপের ‘বিক্রান্ত রোনা’ ছবির প্রযোজনাও করছেন তিনি। হিন্দিতে ছবিটিকে প্রচারের দায়িত্ব স্বেচ্ছায় নিজের কাঁধে নিয়েছেন সালমান।

সোমবার (২৫ জুলাই) মুম্বইয়ের পাঁচতারা হোটেল তাজ ল‍্যান্ডস এন্ডে প্রি রিলিজ অনুষ্ঠান ছিল ‘বিক্রান্ত রোনা’। নায়ক কিচ্চা সুদীপের সঙ্গে উপস্থিত ছিলেন সালমান। প্রচারে কোনো কমতি রাখেননি তিনি। বরং বিক্রান্ত রোনার প্রি রিলিজ অনুষ্ঠান দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে অনেকের।

অনুষ্ঠানে উপস্থিত ছবির অভিনেত্রী নীতা অশোক সালমানকে বলেন যে তিনি ভাবতে পারেননি, ভাইজান তাঁদের ছবির ট্রেলার টুইট করবেন। এক মুহূর্তও সময় না নিয়ে ভাইজান বলে ওঠেন, তিনি ছবির প্রচারও করছেন। নিজের ক্ষতি তো আর চাইবেন না। তাছাড়া সবাই জানে যে দক্ষিণী সিনেমা এই সময় খুব ভাল চলছে।

নিজের ইন্ডাস্ট্রি বলিউডের যে খারাপ সময় চলছে সেটাও স্বীকার করেছেন সালমান। কোথায় মার খাচ্ছে হিন্দি ছবি? অভিনেতা বলেন, “আমরা সবাই সেরা ছবি বানাতে চেষ্টা করি। আমরা চাই সবার কাছে ছবিটা পৌঁছাক। মাঝে মাঝে কাজ হয়, মাঝে মাঝে হয় না। এমন কোনো ফর্মুলা নেই যে কোনোকিছু ১০০ শতাংশ ফল দেবে।”

বিক্রান্ত রোনা একটি অ্যাকশন অ্যাডভেঞ্চার ফ‍্যান্টাসি ছবি। পরিচালনায় রয়েছেন অনুপ ভাণ্ডারী। মুখ‍্য চরিত্রে কিচ্চা সুদীপ ছাড়াও থাকছেন নিরূপ ভাণ্ডারী, নীতা অশোক এবং জ‍্যাকলিন ফার্নান্ডেজ। ছবিটির প্রযোজনা করছে জি স্টুডিওজ, সালমান খান ফিল্মস এবং পিভিআর পিকচার্স। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে বিক্রান্ত রোনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান