তারকাদের ভিডিও ভাইরাল হয় যেভাবে

ফোরাম প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ২৯ জন দেখেছেন
viral_video1

সেলিব্রেটি মানেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা। আর তাইতো মায়ের সাথে মন্দিরে গিয়ে ভাইরাল হচ্ছেন সারা আলী খান। আবার স্বামীর সাথে চার দেয়ালের ভিডিওতে ভাইরাল টালি অভিনেত্রী নুসরাতও। এ তালিকায় এ সপ্তাহে আছেন প্রিয়াংকা নিক জোনাসও। আবার সাধারন হয়েও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন এক টিকটক ইউজার, যে ভিডিওতে মুগ্ধ বলি স্টাররাও।

তারকাদের লাইফস্টাইল নিয়ে ভক্তদের যেন কমতি নেয় উচ্ছাস্ব আর আগ্রহের। আর তাইতো ছবি কিংবা ভিডিও, সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সাথে সাথেই হয়ে যায় ভাইরাল।

এই যেমন সাইফ কন্যা সারা আলী খান মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরতে না ফিরতেই হলেন ভাইরাল। মায়ের সাথে গিয়েছিলেন মন্দিরে যে ভিডিও মুহর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

এদিকে বিছানায় স্বামী নিখিলের সাথে করা এক টিকটক ভিডিও শেয়ার করে ভাইরাল হয়েছেন কলকাতার সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহান।

আর ডেট নাইটের টিকটক ভিডিও করে ইন্সটাগ্রামে ভাইরাল নিক জোনাস। যেখানে মাস্ক পড়ে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সাথে ওয়াইন পান করতে দেখা গেছে তাকে।

এদিকে মাইকেল জ্যাকসনের মত নেচে ভাইরাল হয়েছেন এক টিকটক ইউজার। ‘বাবাজ্যাকশন২০২০’ নামের অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা যে ভিডিওর ভিউ এর সংখ্যা ছাড়িয়েছে এক কোটি দশ লক্ষেরও বেশি। আর এই অসাধারন নাচে মুগ্ধ অমিতাভ থেকে শুরু করে বলি তারকারাও।

শেয়ার করুন

এ বিভাগের অন্যান্য খবর