সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

তারকাদের কাছ থেকে কী পরামর্শ নিলেন মোদি?

ফোরাম প্রতিবেদক / ৫৮২ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২০, ২০১৯
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সেলফি তুলছেন শাহরুখ খান ও আমির খান।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সেলফি তুলছেন শাহরুখ খান ও আমির খান।
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের একঝাঁক তারকার সঙ্গে গেল শনিবার সন্ধ্যা পার করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সবার বিশেষ একটি উদ্দেশ্য ছিল। মহাত্মা গান্ধীর জন্মের ১৫০ বছর উপলক্ষে বছর জুড়ে নানা পরিকল্পনা রয়েছে মোদি সরকারের। সেই প্রকল্পগুলোর একটি ‘চেঞ্জ উইথইন’। আর তারকাদের সঙ্গে এই কর্মসূচির সূচনা করেছেন মোদি।

নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে বলিউডের নামী-দামি অভিনেতা-পরিচালক-প্রযোজকেরা উপস্থিত হয়েছিলেন। উপস্থিত ছিলেন শাহরুখ খান, আমির খান, কঙ্গনা রানাওয়াত, একতা কাপুর, অশ্বিনী আইয়ার তিওয়ারি, জ্যাকলিন ফার্নান্দেজ, করণ জোহর, আনন্দ এল রায়, সোনম কাপুর, ইমতিয়াজ আলি, অনুরাগ বসু, বনি কাপুরসহ অনেকে।

নয়াদিল্লির ৭ নম্বর লোক কল্যাণ মার্গে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের সঙ্গে আলাপ-আলোচনা করেন মোদি। বলিউডের নানা পরিকল্পনা নিয়েও কথা হয় তাদের। গান্ধীর ভাবধারাকে ফিল্মের মাধ্যমে মানুষের আরও কাছে পৌঁছে দেওয়ার কথা বলেন মোদী।

প্রধানমন্ত্রীর দপ্তর ও নরেন্দ্র মোদি অনুষ্ঠানের নানা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। বেশ উচ্ছ্বাস নিয়ে একে অপরের সঙ্গে ছবি তোলেন।

বৈঠক শেষে মোদি টুইটার পোস্টে জানান, জাতির জনকের জন্মদিন পালনের জন্য সবার থেকে পরামর্শ নেওয়া জরুরি। ছিল। এতে নতুন উদ্ভাবনী বা সৃজনশীল ভাবনা সামনে আসে। একই সঙ্গে দেশের শিল্প-সংস্কৃতিকে উন্নত করে। আশাকরি আমরা সবাই মিলে মহাত্মাজির বার্তা বিশ্বের দরবারে পৌঁছে দিতে পারব।

অনুষ্ঠান প্রসঙ্গে কথা বলতে গিয়ে আমির খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। তার ভাবনাগুলো শুনে ভালো লাগল। উনি খুবই অনুপ্রেরণাদায়ক, খুবই আন্তরিক।

শাহরুখ খান বলেন, আমি মনে করি ভারত ও বিশ্বের সামনে মহাত্মা গান্ধীর আদর্শ আবারও তুলে ধরার সময় এসেছে। সিনেমা জগতের সঙ্গে যুক্ত মানুষরা এই বিষয়ে খুবই সচেতন। আমাদের কাজের মধ্যে দিয়ে বার্তা দেওয়ার বিষয়টি খুব গুরুত্বপূর্ণ। সবাইকে একত্রিত করার জন্য এটা দারুণ একটা উদ্যোগ।

The short URL of the present article is: https://tvforumbd.com/fsib


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান