বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

তামিল ছবিতে লাগামছাড়া দর হাঁকালেন ঐশ্বর্য

ফোরাম প্রতিবেদক / ১৩৯ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২২
তামিল ছবিতে লাগামছাড়া দর হাঁকালেন ঐশ্বর্য
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মডেলিং জগৎ থেকে বিশ্বের সেরা সুন্দরীর প্রতিযোগিতায় পদার্পণ। সেখানে বিজয়ী শিরোপা জিতে হিন্দি সিনেমার দুনিয়ায় অভিষেক। ঐশ্বর্য রাই বচ্চনের ব‍্যক্তিগত জীবনের সফরটা কোনো সিনেমার থেকে কম কিছু নয়। বিশ্বসুন্দরী বলিউডে আসার পর খুব কম সময়েই ইন্ডাস্ট্রিকে হাতের মুঠোয় নিয়ে নিয়েছিলেন।

খানদানের অন‍্যতম অভিনেতার সঙ্গে সম্পর্কের বিতর্ক থেকে বলিউডের যুবরাজ অভিষেক বচ্চনকে বিয়ে, লাইমলাইট সবসময় ঐশ্বর্যর উপরেই থাকত। কিন্তু মা হওয়ার পর থেকেই অভিনয় থেকে নিজেকে সরাতে থাকেন তিনি। বহুদিন কোনো ছবিতে দেখাও যায়নি তাঁকে। অবশেষে যখন কামব‍্যাক করলেন তখন আর হিন্দি নয়, তামিল ছবির হাত ধরে।

‘ডেডপুল ৩’-এ ‘উলভারিন’ রূপে ফিরবেন হিউ জ্যাকম্যান

পরিচালক মণি রত্নমের ‘পন্নিয়িন সেলভন’ ছবিতে রানীর ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যকে। তাঁর রাজকীয় লুকের প্রথম ঝলকেই মুগ্ধ দর্শকরা। দক্ষিণের বেশিরভাগ ছবির মতো এটিও বড় বাজেটের ‘ম‍্যাগনাম ওপাস’ হতে চলেছে। জানা যাচ্ছে, প্রায় ৫০০ কোটি টাকা বাজেটের ছবি পন্নিয়িন সেলভন। কামব‍্যাক ছবিতে ঐশ্বর্য কত পারিশ্রমিক নিচ্ছেন জানলে চমকে যাবেন!

পন্নিয়িন সেলভন ছবির মুখ‍্য চরিত্রে রয়েছেন জয়রাম রবি। জনপ্রিয় তামিল অভিনেতা এই ছবির জন‍্য নিয়েছেন আনুমানিক ৮ কোটি টাকা। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তৃষা কৃষ্ণন, ঐশ্বর্য লক্ষ্মী, কার্তি, প্রকাশ রাজ, প্রভু, শোভিতা ধুলিপালার মতো অভিনেতা অভিনেত্রীদের।

এঁরা কেউ নিয়েছেন ১-১.৫ কোটি টাকা, কেউ আবার নিয়েছেন ৫-৬ কোটি টাকা। কিন্তু এঁদের সকলকেই ছাপিয়ে গিয়েছেন ঐশ্বর্য। প্রাক্তন বিশ্বসুন্দরীকে এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে। আর তার জন‍্য তিনি প্রায় ১০ কোটি টাকা নিয়েছেন বলে খবর। তবে এই ছবিতে পারিশ্রমিকের ক্ষেত্রে সবথেক এগিয়ে রয়েছেন তামিল অভিনেতা চিয়ান বিক্রম। জানা যাচ্ছে, ঐশ্বর্যর থেকেও ২ কোটি বেশি, অর্থাৎ ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে পন্নিয়িন সেলভন। আগাম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে কলিউডের একাধিক হিট ছবিকে ছাপিয়ে গিয়েছে মণি রত্নমের ছবি। তামিল ছবির জগতে একটা বড় মাইলফলক হতে চলেছে এই ছবি, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

The short URL of the present article is: https://tvforumbd.com/ynlp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান