বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

তামিল অভিনেতা মায়িলসামি আর নেই

ফোরাম প্রতিবেদক / ৬৮ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২৩
তামিল অভিনেতা মায়িলসামি আর নেই
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তামিল সিনেমার জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা মায়িলসামি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। আজ রবিবার (১৯শে ফেব্রুয়ারি) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে টুইট করেছেন দক্ষিণি তারকা কমল হাসান।

তিনি লেখেন, ‘আমার বন্ধু মায়িলসামি তার নিজস্ব ঢঙে কমেডি চরিত্রে অভিনয় করে সকলের কাছে গ্রহণযোগ্য ছিল। সে ছিল আমার প্রিয় একজন বন্ধু। তার প্রতি শ্রদ্ধা।’

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা মায়িলসামি। শনিবার আকস্মিকভাবে আরও বেশি অসুস্থ অনুভব করেন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চেন্নাইয়ের রামচন্দ্র হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা একটি ভিডিও টুইটারে পোস্ট করে লেখেন, ‘প্রয়াত অভিনেতা মায়িলসামির শেষ ভিডিও। তিনি অস্বস্তিবোধ করেছিলেন। এরপর পরিবারের সদস্যরা তাকে পোরুর রামচন্দ্র হাসপাতালে নিয়ে যায়। পথেই মারা যান এই অভিনেতা। বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।’

৩৯ বছরের অভিনয় ক্যারিয়ারে ২০০-র বেশি সিনেমায় অভিনয় করেছেন মায়িলসামি। প্রবীণ পরিচালক এবং অভিনেতা কে ভাগ্যরাজের ‘ধাভানি কানাভুগাল’ সিনেমার মাধ্যমে অভিনেতা হিসেবে অভিষেক হয় মায়িলসামির। তামিল চলচ্চিত্র শিল্পে কমেডিয়ান হিসেবে নিজের পদচিহ্ন রেখে গেলেন তিনি।

‘ধুল’, ‘ভাসিগারা’, ‘ঘিল্লি’, ‘গিরি’, ‘উথামাপুথিরান’, ‘ভিরাম’, ‘কাঞ্চনা’ এবং ‘কাঙ্গালাল কাইধু সে’ সিনেমার জন্য সেরা কমেডিয়ান বিভাগে তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/uyo0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান