মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

তামান্নাকে তলব করল মহারাষ্ট্র পুলিশ

বিনোদন ডেস্ক / ৩৯ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৬, ২০২৪
১৭ বছরের প্রতিজ্ঞা কার জন্য ভাঙলেন তামান্না?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অবৈধ অ্যাপে আইপিএল ম্যাচ স্ট্রিমিং মামলায় এবার উঠে এল অভিনেত্রী তামান্না ভাটিয়ার নাম। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখার তরফে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। আগামী ২৯ এপ্রিল তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

গত বছর ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে বেআইনি ভাবে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপ কান্ড প্রকাশ্যে আসে। তদন্তে পুলিশ দাবি করেছে, দু’টি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অতীতে আরও একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। সম্প্রতি, এই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি।

আইপিএলের ম্যাচ অ্যাপে অবৈধভাবে স্ট্রিম করা দন্ডনীয় অপরাধ। যার মধ্যে মহাদেব অ্যাপ সর্বাধিক আলোচনায়। মহাদেব অ্যাপটি কথিত বেআইনি লেনদেন এবং বাজি ধরার জন্য বিভিন্ন তদন্ত সংস্থার স্ক্যানারে রয়েছে।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে, ২০২৩ সালে তারা পুলিশের অভিযোগ দায়ের করছিল।

অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্ল’ বেআইনি ভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান