মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

‘তাজ প্রিমিয়াম টি’ প্রচারণায় মাহি

ফোরাম প্রতিবেদক / ৪৬৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১, ২০২০
‘তাজ প্রিমিয়াম টি’ প্রচারণায় মাহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চিত্রনায়িকা মাহিয়া মাহি এখন অবস্থান করছেন শ্বশুরবাড়িতে। সেখানে গিয়ে তিনি তাদের পারিবারিক ব্যবসা চা ও বুটিকের প্রচারণায় মাঠে নামেন। ইতিমধ্যে অনলাইনে প্রচারণার জন্য ‘তাজ প্রিমিয়াম টি’ নামের এ পণ্যের ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন নায়িকা। এতে মাহির সঙ্গে অংশ নিয়েছিলেন মাহির স্বামী মাহমুদ পারভেজ অপু ও তার দেবররা।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘এই ভিডিওতে দেখানো হয়, আমরা শুটিংয়ে ব্যস্ত। আসলে এখানে শুটিংয়ের কিছু নাই। আমরা মজা করেই কাজটি করছিলাম। ভিডিওটি শুধু অনলাইনেই প্রকাশিত করেছি। ‘তাজ প্রিমিয়াম টি’ আমার শ্বশুরবাড়ির ব্যবসায়িক পণ্য। এছাড়া শাশুড়ির বুটিক হাউজ আগামীকাল (২ সেপ্টেম্বর) চালু হবে।’

তিনি জানান, সিলেট নগরীতেই ‘সাজেদা কোউচার’ নামের বুটিক হাউজটি দিচ্ছেন তার শাশুড়ি।

আগামীকাল মাহি এর উদ্বোধনী আয়োজনে অংশ নেবেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি দুটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘নবাব এলএলবি’ সিনেমায় । অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। এছাড়া ‘আশীর্বাদ’, ‘স্বপ্নবাজি’, ও ‘ব্লাড’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ তার হাতে রয়েছে।

জানা গেছে, শাশুড়ির বুটিক হাউজ উদ্বোধনের পরপরই মাহি ঢাকায় ফিরে আসবেন। এরপর আগামী ৫ সেপ্টেম্বর থেকে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ে অংশ নেবেন। এছাড়া চলতি মাসেই মোস্তাফিজুর রহমান মানিকের ‘আশীর্বাদ’ ছবির কাজ করবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান