বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

ঢালিউডে মুক্তির তালিকায় ৯ সিনেমা

ফোরাম প্রতিবেদক / ৯৬ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৩০, ২০২২
ঢালিউডে মুক্তির তালিকায় ৯ সিনেমা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘পরাণ’ ও ‘হাওয়া’ ঝড় এখনও চলছে দেশের প্রেক্ষাগৃহে। দীর্ঘদিন পর এমন ঝড়ো আবহাওয়া দেখা গেছে ঢাকাই সিনেমায়, যা বাংলা সিনেমার ইতিহাসে দীর্ঘদিন পর সুসময়। এই দুই সিনেমা ভালো ব্যবসা করায় আবারও চাঙা হয়ে উঠেছে ঢালিউড।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করেছেন, সিনেমা হলে দর্শক ফেরার এই সময়ে ধারাবাহিকভাবে ভালো মানের সিনেমা মুক্তি নিশ্চিত করতে হবে। না হলে ফের আবার মুখ থুবড়ে পড়বে সিনেপাড়া।

এমন পরিস্থিতিতে চলতি আগস্টে নামমাত্র মুক্তি পেয়েছে মাত্র একটি সিনেমা ‘আশীর্বাদ’। তবে আশার কথা, সেপ্টেম্বরে মুক্তি মিছিলে যোগ দিচ্ছে নয়টি সিনেমা, যার কয়েকটি নিয়ে বেশ আশাবাদী দর্শক।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির তথ্যমতে, সেপ্টেম্বরে নয়টি সিনেমা মুক্তির আবেদন পেয়েছেন তাঁরা।

২ সেপ্টেম্বর মুক্তির আবেদন করেছে রকিবুল আলম রকিবের ‘ভাইয়ারে’, ৯ সেপ্টেম্বর আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ ও শামীম আহমেদ রনীর ‘লাইভ’, ১৬ সেপ্টেম্বর মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ও সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’, ২৩ সেপ্টেম্বর মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ ও দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ এবং ৩০ সেপ্টেম্বর মুক্তির আবেদন করেছে রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ ও ডায়েল রহমানের ‘ঈশা খাঁ’।

এ সব সিনেমায় জয়া আহসান, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, ইমন, সাইমনের মতো তারকারা অভিনয় করেছেন।

সেপ্টেম্বরে মুক্তির তালিকায় থাকা এই নয় সিনেমার মধ্যে দর্শকের আগ্রহ দেখা যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ ও ‘বিউটি সার্কাস’ সিনেমাকে ঘিরে।

The short URL of the present article is: https://tvforumbd.com/0x6b


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান