সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

ঢাকায় পোশাকের ব্যবসা শুরু করছেন সালমান খান

ফোরাম প্রতিবেদক / ১৬৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২২
ঢাকায় পোশাকের ব্যবসা শুরু করছেন সালমান খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড সুপারস্টার সালমান খান শুধুমাত্র একজন অভিনেতা নয়, পাশাপাশি তিনি ব্যবসার সাথেও যুক্ত আছেন। করেছেন বেশকিছু সিনেমার প্রযোজনাও। এছাড়াও ‘বিং হিউম্যান’ নামে একটি পোশাকের ব্রান্ডও রয়েছে এই নামি অভিনেতার। আর সেই ব্রান্ডটির শোরুম চালু হতে চলেছে ঢাকা শহরে। সালমান নিজেই এই ঘোষণা দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি

সালমান জানান, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর অভিজাত এলাকা বনানীতে উদ্বোধন করা হবে শোরুমটির। ‘বিং হিউম্যান’র এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন জনপ্রিয় বলিউড তারকা ও সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি

২০১২ সালে ভারতের মুম্বাইতে শুরু করা ‘বিং হিউম্যান’ এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে পথচলা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা।

পোশাকের এই ব্র‍্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠির শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য। বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্তাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

The short URL of the present article is: https://tvforumbd.com/mhgu


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান