বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ঢাকায় এলেন সুস্মিতা সেন

ফোরাম প্রতিবেদক / ৫৪৯ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২৩, ২০১৯
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ এবং বলিউড তারকা সুস্মিতা সেন তৃতীয়বারের মতো ঢাকায় এসেছেন। আজ বুধবার (২৩ অক্টোবর) দুপুর ১২ টা ২০ মিনিটের একটি ফ্লাইটে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে উঠেছেন লা মেরিডিয়ান হোটেলে। সুস্মিতা সেনের ঢাকায় আসার মূল উদ্দেশ্য ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালেতে আজ সন্ধ্যায় অতিথি বিচারক হিসেবে যোগ দেয়া।

দেশে প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। প্রতিযোগিতাটির বিভিন্ন ধাপ পেরিয়ে আজ সন্ধ্যায় বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে। এ আয়োজনে নির্বাচিত সেরা দশ থেকে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে। সেরা দশে আছেন-মারিয়া মুমু, সানোবার তাইফা, স্মৃতি আক্তার, আফলা আমরার, জেসিয়া ইসলাম, তামান্না ইসরাত সোহানি, ঈরানা ইশরাত, তৌসিবা ইসলাম আনিতা, আলিশা ইসলাম ও শিরিন আক্তার শিলা।

সুস্মিতার সঙ্গে আরও থাকবেন তাহসান খান, কানিজ আলমাস, টুটলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, ডিউক, ড. জারিন দেলোয়ার হোসাইন,আতাহার আলী খান ও স্টার ফারুক। এবারের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর।‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর আজকের গ্র্যান্ড ফিনালের বিজয়ী সেই আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/1i2m


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান