মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

ঢাকায় আসছেন পার্নো মিত্র

ফোরাম প্রতিবেদক / ২৪১ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৬, ২০২২
ঢাকায় আসছেন পার্নো মিত্র
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকায় আসছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্রসহ ভারতীয় ১৫ শিল্পী ও কলাকুশলী। সিনেমার শুটিং করতে আসবেন তারা। এজন্য অনুমতিও (ওয়ার্ক পারমিট) পেয়েছেন এই ভারতীয় শিল্পীরা। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ইস্যু হওয়া আদেশে এ তথ্য জানা গেছে।

‘সুনেত্রা সুন্দরম’ সিনেমার জন্য ঢাকায় আসছেন তারা। অনুমতিপ্রাপ্তরা হলেন সিনেমার পরিচালক শিব রাম শর্মা, অভিনেত্রী পার্নো মিত্র, রূপাঞ্জনা মিত্র, সহকারী পরিচালক প্রিয়াঙ্কা মণ্ডল, প্রোডাকশন ম্যানেজার সোমনাথ ঘোষ, ক্যামেরা কেয়ারটেকার আমুলিয়া মাঝি, তাপস নায়ক, সানু সিং রায়, সাউন্ড রেকর্ডার রবীন্দ্রনাথ মৈত্রী, মেকআপ আর্টিস্ট সন্তোষী সাহা, লাইট গ্রাফার কৃষ্ণেন্দু দাস, আর্ট সেটিং দেবাশীষ সিনহা রায়, ফটোগ্রাফার অনির্বাণ মিত্র ও ফোকাস ফোলার রাজ কুমার ঠাকুর।

ঝুমঝুম যেভাবে হলেন রচনা বন্দ‍্যোপাধ‍্যায়

তবে দলটি কবে ঢাকায় আসবে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ইস্যু হওয়া আদেশে বলা হয়েছে, ২৫ অক্টোবরের মধ্যে বাংলাদেশে এসে বা অবস্থান করে দুই দিন শুটিংয়ে অংশ নিতে পারবেন তারা। চুক্তিপত্রে শিল্পী-কলাকুশলীদের পারিশ্রমিকের পরিমাণের ওপর ৩০ শতাংশ ট্যাক্স দিতে হবে বলেও চিঠিতে উল্লেখ আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান