সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

ঢাকায় গাইবেন জাভেদ আলী

বিনোদন প্রতিবেদক / ২৭ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২৪
ঢাকায় গাইবেন জাভেদ আলী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের জাভেদ আলির কণ্ঠে ‘শ্রীভাল্লি’ শিরোনামের গান নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। তেলুগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’র গান এটি। নন্দিত এই শিল্পী এবার আসছেন ঢাকায়। গান গাইতে।

‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ কনসার্টে গাইবেন জনপ্রিয় গায়ক জাভেদ আলী। আগামী ২৬শে এপ্রিল, শুক্রবার বিকেলে ঢাকা এরিনা, পূর্বাচল ৩০০ফিট এক্সপ্রেসওয়েতে আয়োজিত কনসার্টে গাইবেন তিনি।

তিন দেশের তিন গায়ককে নিয়ে এ কনর্সাটের আয়োজন করা হয়েছে। ভারতীয় গায়ক জাভেদ আলী ছাড়াও থাকবেন পাকিস্তানি তরুণ গায়ক আবদুল হান্নান ও ঢাকার তরুণ গায়ক ঈশান মজুমদার।

ভারতীয় শিল্পী জাভেদ আলী আারব আমিরাতের দুবাইয়ে কনসার্ট ও কলকাতা এবং ভারতের অন্যান্য শহরগুলোতে বিভিন্ন শো করেছেন। দুই দশকেরও বেশি সময় ধরে গান করছেন তিনি। ২০০৭ সালে ‘নাকাব’ সিনেমার ‘একদিন তেরি রাহোমে’ গানটির মাধ্যমে জাভেদ আলী দর্শকপ্রিয়তা পান।

জাভেদ আলি হিন্দির পাশাপাশি বাংলা, কন্নড়, তেলুগু, তামিল, মালায়লাম, গুজরাটি, মারাঠিসহ বহু ভাষায় গান করেন। তার গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো- ‘কুন ফায়া কুন’, ‘তু হি হাকিকত’, ‘আরজিয়া’, ‘গালে লাভ যা’, ‘দিওয়ানা কার রাহা হ্যায়’, ‘তু জো মিলা’ ইত্যাদি।

কনসার্টের আয়োজন করেছে অ্যাসেন, আর্কলাইট ইভেন্টস এবং জির্কুনিয়াম। দুটি ক্যাটাগরিতে এই কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে। যেখানে রেগুলার টিকিটের দাম রাখা হয়েছে ৩ হাজার ৫শ টাকা এবং ভিআইপি ক্যাটাগরির টিকিটের দাম রাখা হয়েছে ৫ হাজার ৫শ টাকা।

এ বিষয়ে অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, ইতিমধ্যে কনসার্টের সব প্রস্তুতি শেষ পর্যায়ে। টিকিট বিক্রিতেও ব্যাপক সাড়া পেয়েছি। এ কনসার্টে তিন দেশের সংগীতের মেলবন্ধনের কারণে চমৎকার একটি কনসার্ট উপভোগ করতে পারবেন দর্শকরা।

The short URL of the present article is: https://tvforumbd.com/epo0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান