বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

ডেনমার্ক-তিউনিসিয়ার ম্যাচ গোলশূন্য ড্র

ফোরাম প্রতিবেদক / ৫৯ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২২, ২০২২
ডেনমার্ক-তিউনিসিয়ার ম্যাচ গোলশূন্য ড্র
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আক্রমণ পাল্টা আক্রমণের তিউনিসিয়া-ডেনমার্কের ম্যাচ সমাপ্ত হয়েছে অমীমাংসিতভাবে। মঙ্গলবার (২২শে নভেম্বর) এডুকেশন সিটি স্টেডিয়ামে গ্রুপ ‘ডি’র ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

অবশ্য ম্যাচের শুরুতেই নিয়ন্ত্রণ নিয়ে নেয় ডেনমার্ক। একের পর এক আক্রমণে এরিকসেন-কাসপাররা ভীতি ছড়ায় তিউনিসিয়ার রক্ষণে। কিন্তু গোল আদায় করতে পারেনি। ২৩ মিনিটে কাসপারের শট রক্ষণে লেগে ফিরলে পরের মিনিটে অ্যান্ডারসনের শট ঠেকান গোলরক্ষক। এরপর ৩৩ মিনিটে দারুণ শট নিলেও লক্ষ্যে রাখতে ব্যর্থ হন এমিলি।

তবে বিপত্তি বাধে প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগে। মাঝমাঠ থেকে আসা বল জেবালি গোলরক্ষকের মাথার উপর দিয়ে তুলে দিয়েছিলেন। কিন্তু গোলরক্ষক কাসপার সিমিচেন কোন মতে হাত দিয়ে ঠেকিয়ে রক্ষা করেন ডেনমার্ককে।

বিরতির পর মাঠে নেমে আক্রমণের ধার বাড়ায় তিউনিসিয়া। ৪৬ আর ৫১ মিনিটে দ্ইুটি জোড়ালো আক্রমণ করে। পাল্টা আক্রমণে ৭০ মিনিটে গোল প্রায় পেয়েই গিয়েছিল ডেনমার্ক। তবে গোলরক্ষক আয়মানের দারুণ সেভে রক্ষা পায় তিউনিসিয়া।

শেষ দিকে ডেনমার্ক দুইবার বল নিয়ে তিউনিসিয়ার রক্ষণে ঢুকে সুযোগ আদায়ের চেষ্টা করেছিল। তিউনিসিয়ার ডিফেন্ডাররা প্রতিবারই বল ক্লিয়ার করতে সক্ষম হয়েছে। কোন পক্ষ গোল করতে না পারায় ০-০ অবস্থায় শেষ হয় ম্যাচ।

গোটা ম্যাচে গোলমুখে পাঁচটি শট নিয়েছে ডেনমার্ক। সেখানে তিউনিসিয়া কেবল একটি শট লক্ষ্যে রাখতে পেরেছে। তবে ডেনমার্কেও চেয়ে আক্রমণে এগিয়ে ছিল তারা।

The short URL of the present article is: https://tvforumbd.com/a6uk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান