মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

ডিসেম্বরে ঢাকায় আসবেন নোরা ফাতেহি

ফোরাম প্রতিবেদক / ২১৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১১, ২০২২
ডিসেম্বরে ঢাকায় আসবেন নোরা ফাতেহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি আর তুফান যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। তাঁর নাচ দেখার জন্য উদগ্রীব থাকেন অনুগামীরা। আর অন্তর্জালে প্রকাশমাত্রই ভাইরাল। সেই নোরা আসছেন বাংলাদেশে। ঢাকার এক কনভেনশন হলে পুরস্কার বিতরণ আয়োজনে নাচ পরিবেশন করবেন তিনি।

আজ বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠানের আয়োজক শাহজাহান ভূঁইয়া বলেন, ‘নোরা ফাতেহির সঙ্গে আমাদের চুক্তি চূড়ান্ত হয়েছে। উনি ডিসেম্বরে আসবেন বাংলাদেশে। ঢাকায় নোরা ফাতেহির নাচের পারফরম্যান্স হবে। এ ছাড়া ফ্যাশন শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠান ও গানের আয়োজন থাকছে।’

নাচ দিয়ে ভক্ত-অনুরাগীদের হৃদয়ে কাঁপন ধরাতে বেশ পটু মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ তাঁর বেলি ড্যান্স অনেক দিন মনে রাখবে মানুষ। নজরকাড়া নাচে দক্ষ এ অভিনেত্রীকে সবাই চেনে ‘দিলবার গার্ল’ হিসেবে। অবশ্য পরে আরও গানে তুফান ছুটিয়েছেন।

এই মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা ফাতেহি। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু সিনেমায় নজর কেড়েছেন।

কেবল বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতে সমান জনপ্রিয় নোরা। বিভিন্ন রিয়েলিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া।

মরোক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। বলিউডে ক্যারিয়ারের স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন নোরা। অল্প সময়েই তাক লাগিয়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/mvey


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান