মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

ডিসেম্বরেই বিয়ে! কে সেই রহস্যময় পুরুষ

ফোরাম প্রতিবেদক / ৯১ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৩১, ২০২২
ডিসেম্বরেই বিয়ে! কে সেই রহস্যময় পুরুষ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বছর শেষে বিয়ের সানাই বলিউডে। মুম্বইয়ের ব্যবসায়ীকে বিয়ে করতে চলেছেন হংসিকা। তাঁর সঙ্গেই নাকি এত দিন প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তবে খবর গোপনই রেখেছিলেন।

হাতে আর এক মাসও নেই। বিয়ের পিঁড়িতে বসবেন হংসিকা মোতওয়ানি। খবর গোপন ছিল এত দিন। অভিনেত্রীর সঙ্গে রহস্যময় এক পুরুষের দেখা মিলছিল বেশ কয়েক মাস ধরেই। জানা গেল, তাঁরই বাগ্‌দত্তা হংসিকা। পাত্রের নাম সোহেল কাঠুরিয়া। পেশায় তিনি মুম্বইয়ের ব্যবসায়ী। ঘনিষ্ঠদের কাছ থেকে জানা গিয়েছে, চারহাত এক হতে চলেছে আগামী ডিসেম্বরের ৪ তারিখ।

এনটিভিতে নতুন ‘চিরকুমার’

যদিও শীতের মরসুম। বলিউডের বর্তমান প্রবণতা অনুযায়ী উৎসব শুরু হবে আগেই। সূত্র জানিয়েছে, ‘‘ডেস্টিনেশন ওয়েডিং হবে জয়পুরে। পরিবার এবং বন্ধুরা উড়ে যাবেন সেখানেই। ডিসেম্বরের ২ তারিখ থেকে বিয়ের অনুষ্ঠান। চলবে ৪ তারিখ অবধি।’’

প্রথম দিনে সুফি গানের আসর। তার পর মেহেন্দি অনুষ্ঠান। সঙ্গীত পরের দিন, অর্থাৎ ৩ ডিসেম্বর। পরিবারের সদস্যদের জন্য পোলো খেলার আয়োজন। হংসিকার গায়েহলুদের অনুষ্ঠান ৪ তারিখ, ভোরবেলা। তার পর বিয়ে শেষে সন্ধ্যায় ক্যাসিনো পার্টি। জানা গিয়েছে, প্রতি দিনের জন্য রয়েছে আলাদা আলাদা পোশাকবিধি। ঐতিহাসিক শহর জয়পুরের মুন্ডোটা দুর্গ এবং প্রাসাদে জমকালো বিয়ে হতে চলেছে হংসিকা-সোহেলের।

এই শীতেই অভিনেত্রী কিয়ারার বিয়ে!

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্বন্ধ করেই বিয়ে হচ্ছে দু’জনের। পাত্র পছন্দ করেছে পরিবার। তবে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছেন, আসলে প্রেমিককেই বিয়ে করছেন হংসিকা। সোহেলের সঙ্গে তাঁর নাকি বেশ কয়েক বছর ধরেই সম্পর্ক রয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/ruyv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান