মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

ডায়েট বন্ধ করতে বলেছেন ডাক্তার : তিশা

ফোরাম প্রতিবেদক / ৭৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৮, ২০২৩
ডায়েট বন্ধ করতে বলেছেন ডাক্তার : তিশা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জ্বরে আক্রান্ত হয়ে ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকুনগুনিয়া, ডেঙ্গুসহ আরও কিছু পরীক্ষা করে ফিরেছেন বাসায়।

তবে এই অভিনেত্রীর এসব কিছুই হয়নি। তিশা বলছেন, ‘আমি কিছুদিন ধরে ডায়েট করছিলাম। তা ছাড়া কিছুদিন ধরে দুশ্চিন্তাও করছিলাম। চিকিৎসকের ধারণা, এসব মিলিয়েই এমনটি হয়েছে। চিকিৎসক ডায়েট বন্ধ করতে বলেছেন, দুশ্চিন্তা না করতে বলেছেন। প্রচুর খেতে বলেছেন। এখন বাসায় বিশ্রামে আছি।’

গত কয়েক দিন ধরেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন তানজিন তিশা। প্রথমে বিষয়টিকে খুব একটা সিরিয়াসলি নেননি তিনি। এরপর গতকাল রবিবার ঘুম থেকে ওঠার পর বুঝতে পারেন অসুস্থতা বেড়েছে। এরপর শারীরিক অবস্থা খুব বেশি খারাপ হলে তাকে দ্রুত রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোমবার সন্ধ্যায় হাসপাতালের চিকিসাধীন থাকা অবস্থায় একটি ছবি পোস্ট করে তানজিন তিশা লিখেছিলেন, গত কয়েকদিন ধরে আমি অসুস্থ ছিলাম এবং গতকাল অবস্থা খুবই খারাপ ছিল। এরপর আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাই কাউকে ফোনে সাড়া দিতে পারিনি।

তিনি আরও লেখেন, এই মুহূর্তে আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগছে। আমাকে আপনাদের দোয়ায় রাখুন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

The short URL of the present article is: https://tvforumbd.com/bfbr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান