টিভি পর্দায় শুভ-ঋতুপর্ণার ‘আহারে’

ফোরাম প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৭০ জন দেখেছেন
টিভি পর্দায় শুভ-ঋতুপর্ণার ‘আহারে’
আগামী ৮ ডিসেম্বর দুপুর ১টায় ভারতীয় জি বাংলা সিনেমা টিভিতে ‘আহারে’ সিনেমাটি প্রচার হবে

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত জুটি হয়ে অভিনয় করেছিলেন টালিউডের সিনেমা ‘আহারে’তে। চলতি বছর ২২ ফেব্রুয়ারি সিনেমাটি কলকাতায় মুক্তি পায়। এবার বছর শেষে সিনেমাটি মুক্তি পাচ্ছে টেলিভিশনের পর্দায়।

আগামী ৮ ডিসেম্বর দুপুর ১টায় ভারতীয় জি বাংলা সিনেমা টিভিতে ‘আহারে’ সিনেমাটি প্রচার হবে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শুভ নিজেই।

এ সিনেমাতে একজন স্বনামধন্য শেফের চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। তার বিপরীতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। গল্পে শুভ ও ঋতুপর্ণা দুজনেই খেতে এবং রান্না করতে ভালোবাসে। খাবার এবং রান্নার মধ্যে যে শিল্প তার প্রতিও দারুণ কমিটমেন্ট তাদের।

ঘটনাক্রমে দুই দেশের দুই নাগরিকের দেখা হয়। রান্নার সুবাদেই বাড়ে ঘনিষ্ঠতা। ধর্মীয় পার্থক্যের পরও যা একসময় রূপ পায় প্রণয়ে।

ভারতের একক প্রযোজনায় কাজ করা এটিই শুভর প্রথম সিনেমা। রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহারে’ ভারত ছাড়াও চীনে মুক্তি পেয়েছে।

উল্লেখ্য, আরিফিন শুভকে সর্বশেষ বড় পর্দায় অভিনয় করতে দেখা গেছে সেপ্টেম্বরে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন বিদ্যা সিনহা মিম।

এদিকে, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এ অভিনেতা বর্তমানে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। সম্প্রতি সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছে। পোস্টারে শুভর লুক বেশ প্রশংসিত হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের অন্যান্য খবর