মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

টাকা ফেরত না দেওয়ায় নোরা ফাতেহিকে আইনি নোটিশ

ফোরাম প্রতিবেদক / ১২২ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৯, ২০২২
টাকা ফেরত না দেওয়ায় নোরা ফাতেহিকে আইনি নোটিশ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি আর তুফান যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। তাঁর নাচ দেখার জন্য উদগ্রীব থাকেন অনুগামীরা। আর অন্তর্জালে প্রকাশমাত্রই ভাইরাল।

সেই নোরার ঢাকার এক কনভেনশন হলে পুরস্কার বিতরণ আয়োজনে নাচ পরিবেশন করার কথা ছিল। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সেটা আর হয়নি।

১৮ নভেম্বর ঢাকা মাতাতে আসছেন নোরা ফাতেহি

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলাদেশে আসার জন্য মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অ্যাডভান্স নিয়েছিলেন নোরা ফাতেহি। এই অর্থ ফেরত দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনও জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা মিরর গ্রুপের জন্য ‘অসম্মানজনক’ বলে মনে করছে প্রতিষ্ঠানটি।

জয়ার কথায় কেঁদে ভাসালেন অমিতাভ, ব‍্যাপারটা কী?

সে কারণে মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেওয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

৬ অক্টোবর এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল এসিভার এওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/5tp0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান