মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

‘টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড’ এ যাচ্ছেন তানাজ বসরি

ফোরাম প্রতিবেদক / ২৭৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৫, ২০২২
‘টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড’ এ যাচ্ছেন তানাজ বসরি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টপ মডেল বাংলাদেশ ২০২২ বিজয়ী জাবিবা সাজ্জাদের পরিবর্তে লন্ডনে অনুষ্ঠিতব্য ‘টপ মডেল ওয়ার্ল্ডওয়াইডে’ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তানাজ বসরি। চলতি বছর সেপ্টেম্বরে লন্ডনে বসবে মূল আয়োজন।

‘টপ মডেল বাংলাদেশে’র পক্ষ থেকে সম্প্রতি এই তথ্য জানিয়ে বলা হয় জাবিবা সাজ্জাদ এক ভিডিও বার্তায় মূল প্রতিযোগীতায় অংশগ্রহণে অপারগতা প্রকাশ করায় তানাজকে মূল আসরের জন্য মনোনীত করা হয়েছে। তানাজ টপ মডেল বাংলাদেশ ২০২২ প্রতিযোগিতায় কমার্শিয়াল ক্যাটাগরিতে বিজয়ী।

উল্লেখ্য, বিশ্বের অন্যতম মডেল অনুসন্ধান ও ফ্যাশন ইভেন্ট ‘টপ মডেল’ প্রতিযোগিতা। এবারের আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ। টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড ও টপ মডেল ইউকে যৌথভাবে এ প্রতিযোগিতার তত্ত্বাবধান করছে। ‘টপ মডেল বাংলাদেশ ২০২২’ প্রতিযোগিতার মাধ্যমে মডেলদের নির্বাচিত করা হয়। আন্তর্জাতিক মডেল মাকসুদা আক্তার প্রিয়তি বাংলাদেশে এ প্রতিযোগিতাটির আয়োজক।

‘টপ মডেল ওয়ার্ল্ডওয়াইড’ বাংলাদেশের ওভারঅল বিজয়ী হয়েছেন জাবিবা সাজ্জাদ। এ ছাড়া পুরুষ কমার্শিয়াল বিভাগে বিজয়ী হয়েছেন তানভীর সামদানি, প্রথম রানারআপ আবু সালেহ। পুরুষ এডিটোরিয়াল ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন সাব্বির আহমেদ, প্রথম রানারআপ মো. আশিক ইবনুল।

তাছাড়া নারী কর্মাশিয়াল বিভাগে বিজয়ী তানাজ বাসরী মিঠি। নারী ক্লাসিক বিভাগে বিজয়ী অধরা নিহারিকা, এ বিভাগে প্রথম রানার আপ হয়েছেন তামান্না জাহান। একই সঙ্গে তাকে মোস্ট ইন্টেলিজেন্ট মডেল হিসেবেও ঘোষণা করা হয়েছে। বিজয়ীদের তালিকায় আরও রয়েছেন মোস্ট কমিটেড মডেল বিভাগে ইশতিয়াক হাসান, মোটিভেশনাল মডেল বিভাগে মো আরিফুজ্জামান, আর চ্যালেঞ্জ টেকার মডেল হিসেবে প্রকাশ করা হয়েছে সুব্রত কুমারের নাম।

‘টপ মডেল বাংলাদেশ’ প্রতিযোগিতাটি কয়েকটি পর্বে অনুষ্ঠিত হয়েছে। শুরু থেকে তিনটি রাউন্ডের মাধ্যমে প্রতিযোগীদের ব্যক্তিত্ব, নমনীয়তা, কনফিডেন্স, ফ্যাশন, অধ্যবসায়সহ কয়েকটি বিষয়ের ওপর প্রাথমিক বাছাইপর্বে নির্বাচিত প্রতিযোগীরা বিচারকদের সামনে হাজির হন। বিচারক প্যানেলে ছিলেন মিস জুডি ফিটজেরাল্ড, মিস অ্যাঞ্জেলিনা কালি ও মিস্টার নাঈম ইয়াসিন।

The short URL of the present article is: https://tvforumbd.com/g3tt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান