বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

জেনিফার-বেন’র বিবাহবিচ্ছেদের গুঞ্জন

বিনোদন ডেস্ক / ১১ জন দেখেছেন
আপডেট : মে ১৯, ২০২৪
জেনিফার-বেন’র বিবাহবিচ্ছেদের গুঞ্জন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক হলিউডের স্বনামধন্য ও জননন্দিত তারকা। বিশ্বজুড়েও তারা বিশেষভাবে সমাদৃত।তবে এর বাইরে বেন-জেনিফারের সবচেয়ে বড় পরিচয় তারা হলিউডের অন্যতম সাড়া জাগানো প্রেমিক দম্পতি। অনেক নাটকীয়তার পরে ২০২২ সালে একে অপরের জীবনে স্থায়ীভাবে এসেছিলেন জেনিফার-বেন। আর দ্বিতীয় বিবাহবার্ষিকী না আসতেই হলিউডের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে জেনিফার-বেনের সম্পর্কে বিচ্ছেদের গুঞ্জন।

হলিউডের প্রথম সারির চর্চিত দম্পতির জীবনে পান থেকে চুন খসলেও চর্চা শুরু হয়। আমেরিকান পপ তারকা জেনিফার লোপেজ় ও অভিনেতা বেন অ্যাফ্লেকের সম্পর্কে জোয়ার ভাটা লেগেই রয়েছে। সূত্রের খবর, বিনোদন জগতের এই দুই মহাতারকা নাকি আলাদা থাকতে শুরু করেছেন! আর এই খবর ছড়িয়ে পড়তেই বিচ্ছেদের জল্পনায় সরগরম নেটদুনিয়া।

সূত্রের দাবি, তারা শুধু আলাদাই থাকছেন না, বেন নাকি বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। এ রকমও শোনা যাচ্ছে, দম্পতি নাকি তাদের স্বপ্নের বাড়িটিও বিক্রি করে দিতে চাইছেন। তবে ‘বেনিফার’-এর বিবাহবিচ্ছেদের কারণ এখনও স্পষ্ট নয়। দুই তারকার ঘনিষ্ট মহল সূত্রে জানা যাচ্ছে, বিয়ের পর দু’জনের সমীকরণ জমছে না। বেনকে নাকি জেনিফার তার মতো করে নিয়ন্ত্রণ করতে পারছেন না। অন্যদিকে, বেনও স্ত্রীকে বদলাতে পারছেন না। আর এই নিয়েই তাদের দ্বন্দ্ব চূড়ান্তে।

গুঞ্জনের সূত্রপাত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পোস্টকে ঘিরে। সম্প্রতি অস্বাস্থ্যকর সম্পর্ক নিয়ে একটি পোস্ট লাইক করেন জেনিফার লোপেজ। আর তাতেই শুরু হয় ভক্ত অনুরাগী আর নেটিজেনদের ফিসফাস। তাদের ধারণা জেনিফার-বেনের নিজেদের সম্পর্ক তিক্ত বলেই ওই পোস্টে লাইক দিয়েছে লোপেজ।

এদিকে এ রকমও শোনা যাচ্ছে, বাড়ি থেকে বেরিয়ে এসে বেন আপাতত তার প্রাক্তন স্ত্রী জেনিফার গার্নারের বাড়ির কাছাকাছি থাকতে শুরু করেছেন। সংবাদমাধ্যমেও দম্পতিকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। একটি সংবাদমাধ্যম দাবি করেছে, বেন ও জেনিফার লোপেজকে প্রায় ৫০ দিন একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি। তবে সবকিছুই আপাতত গুঞ্জনের মধ্যে সীমাবদ্ধ কারণ এসব নিয়ে দুই তারকা এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি।

প্রসঙ্গত, বেন এবং জেনিফারের প্রেমকাহিনি হলিউডের রোম্যান্টিক ছবির চেয়ে কম কিছু নয়। ২০০১ সালে ‘গিগলি’ ছবির সেট-এ তাদের প্রথম আলাপ হয়। সেখান থেকে গড়ে ওঠে গভীর সম্পর্ক। ২০০৪ সালে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে শেষ পর্যন্ত হয়নি। তার পর দু’জনেই যে যার পথে চলে যান। দুজনেরই বিয়ে হয় অন্যত্র। কিন্তু কারোরই সে বিয়েগুলি টেকেনি। ২০২১ সালের মে মাসে তাদের ফের একসঙ্গে ঘুরতে দেখে সম্পর্কের আঁচ করেন সকলে। তারাও অবশ্য খুব একটা লুকোছাপা করেননি। একসঙ্গে বেড়াতে যাওয়া, সমুদ্রসৈকতে ঘোরা, প্রকাশ্যে চুম্বন, হাতে হাত ধরে পুরস্কার বিতরণীর অনুষ্ঠানে হাজির হওয়া— সব দেখে বোঝাই যাচ্ছিল বেনিফার জুটি ফের মন দিয়ে ফেলেছেন একে অপরকে। ২০২২ সালের ১৬ জুলাই সকলকে চমকে দিয়ে বিয়ে করেন তারা।

এই মুহূর্তে জেনিফা লোপেজ নিউ ইয়র্কে তার নতুন ছবির প্রচারে ব্যস্ত। সম্প্রতি মেট গালায় দেখা গিয়েছিল তাকে। কিন্তু তখন তার সঙ্গে বেন ছিলেন না। এদিকে বেন এখন তার নতুন ছবি ‘অ্যাকাউন্ট্যান্ট ২’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। জীবনের নানা চড়াই উৎরাই পেরিয়ে এক হয়েছেন বেনিফার জুটি। গুঞ্জন যাই রটুক, যতই হোক জল্পনা তাদের বিচ্ছেদ হয়তো এত সহজ নয়। তবে আগামী দিনে জেনিফার ও বেনের সম্পর্ক কোন দিকে বাঁক নেয়, সেটা সময়ই বলে দিবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/2prx


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান