মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত : প্রভা

ফোরাম প্রতিবেদক / ১৩০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২৩
জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত : প্রভা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয়গুনে শোবিজে প্রতিষ্ঠিত করে নিয়েছেন নিজেকে। কাজের ব্যস্ততার মাঝে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখা যায় তাকে।

কয়েকদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক কথা বলেন অভিনেত্রী। আবার একটি ভিডিও বার্তায় মিথ্যা সংবাদ না করার জন্যও অনুরোধ জানান। এর সবটাই করেছেন সোশ্যালে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রাম ভেরিফায়েড প্রোফাইলে নিজের একটি ছবি পোস্ট করেন প্রভা। সেখানে খোলা চুলে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন সুন্দরী অভিনেত্রী।

তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কেউ জানে না ভবিষ্যতে কী হবে আপনার সঙ্গে। ভালো, খারাপ, সুখ বা দুঃখের হতে পারে। আপনি ভালো কিছু আশা করতে পারেন কিন্তু খারাপ কিছু ঘটতে পারে। আবার খারাপ থেকেও ভালো কিছু হতে পারে। জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত। জীবন সুন্দর।’

অভিনেত্রীর এই পোস্ট সাড়া ফেলেছে নেটিজেনদের মাঝে। তারা রিঅ্যাকশনে ভরিয়ে দিচ্ছেন। এছাড়া অনেকে আবার প্রশংসাও করছেন প্রিয় তারকার।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন প্রভা। তারপরও অতীতকে পেছনে ফেলে দর্শকের জন্য কাজ করছেন লাস্যময়ী এই তারকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/mtjc


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান