মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

জিমে ঘাম ঝরাচ্ছেন শোলাঙ্কি, ভক্তদের দিলেন ভিডিও

ফোরাম প্রতিবেদক / ৯৮ জন দেখেছেন
আপডেট : মে ৩০, ২০২৩
জিমে ঘাম ঝরাচ্ছেন শোলাঙ্কি, ভক্তদের দিলেন ভিডিও
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সিরিয়াল থেকে বিরতি নিয়ে এই মুহূর্তে নিজের মতো সময় কাটাচ্ছেন ওপার বাংলার মিষ্টি অভিনেত্রী শোলাঙ্কি রায়। রোল-ক্যামেরা, লাইট, অ্যাকশনের বাইরে জীবনকে উপভোগ করতে চান।বিরতি পেয়েই সময়ের সদ্ব্যবহারের উপায় বার করলেন নায়িকা।

কিছু দিন আগে গিয়েছিলেন পাহাড়ে বেড়াতে। ঘুরে আসার পরেই মনোযোগ দিলেন শরীরচর্চায়। অনেকেই মনে করেন রোগা থাকলে আর শরীরচর্চার কোনও প্রয়োজন নেই। আসল কথা হল সুস্থ থাকা। ফিট এবং সুস্থ থাকতেই শরীরচর্চায় মন দিলেন অভিনেত্রী। তার হাতে এখন অঢেল সময়। সিরিয়ালে অভিনয় করলে দৈনন্দিন যে ব্যস্ততা থাকে, তা থেকে মুক্তি। তাই শরীরচর্চায় মন দিলেন নায়িকা।

কার্ডিও, পুশ আপ আরও কত কী! জিম করার ভিডিও পোস্ট করলেন শোলাঙ্কি। নায়িকার শরীরচর্চা দেখে বন্ধুরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। তার সহ-অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, “ওরে না পাগলি! খাবি কী?”

এ ছাড়া নায়িকার ভক্তের সংখ্যাও কম নয়। আগে তাকে এই রূপে কখনও দেখেননি। ফলে শোলাঙ্কির জিমের ভিডিও দেখে প্রশংসা করছেন তারাও।

‘গাঁটছড়া’ সিরিয়ালে তার অভিনীত চরিত্র ‘খড়ি’ পেয়েছিল অনেক জনপ্রিয়তা। কিছু দিন পরেই মুক্তি পাবে তার নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। যে সিনেমার মাধ্যমে আবারও দর্শক দেখবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি জুটিকে।

https://www.instagram.com/p/CsyQmb6Acc5/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

The short URL of the present article is: https://tvforumbd.com/tnsy


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান