মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

জয়ের সঙ্গে মাহির ‘গোপন’ সম্পর্ক ফাঁস!

বিনোদন ডেস্ক / ২৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৫, ২০২৪
জয়ের সঙ্গে মাহির ‘গোপন’ সম্পর্ক ফাঁস!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ঢালিউড নায়ক জয় চোধুরীর গোপন সম্পর্ক রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই দুই তারকাই বিষয়টি ফাঁস করেছেন। সম্প্রতি স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে মাহির। সন্তান ফারিশকে নিয়ে একাই থাকছেন এই অভিনেত্রী। অন্যদিকে জয় চৌধুরী বিবাহিত এবং এক সন্তানের বাবা।

জয় চৌধুরীর সঙ্গে মাহির সম্পর্ক বেশ ভালো। বিভিন্ন সময় দুজনের ছবি দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে পর্দায় জয় চৌধুরীর সঙ্গে কখনো কাজই করেননি মাহি।

মাহি বলেন, ‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে। ও আমার সঙ্গে কোন সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক কিন্তু গোপন রেখে ছিলাম কারণ যে কোন জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’

এদিকে মাহির সঙ্গে সম্পর্কের বিষয়ে জয় বলেন, ‘খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মাঝে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক।’

অনেকদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে ছিলেন মাহিয়া মাহি। সবশেষ বিবাহ বিচ্ছেদের আগে নির্বাচন ছাড়াও বিভিন্ন বিষয়ে ছিলেন ব্যাপক আলোচিত-সামলোচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান