মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

জন্মদিনে ভক্তদের যে উপহার দিলেন মেহজাবীন

বিনোদন ডেস্ক / ৮ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৯, ২০২৪
জন্মদিনে ভক্তদের যে উপহার দিলেন মেহজাবীন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আগেই ঘোষণা ছিল, জন্মদিনে ভক্তদের চমকে দেবেন অভিনেত্রী মেহজাবীন। শুক্রবার (১৯ এপ্রিল) নিজের জন্মদিনে প্রথম সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী।

এর আগে, অভিনয় ক্যারিয়ারে ১৪ বছর পূর্তি উপলক্ষে গত ২১ ফেব্রুয়ারি সিনেমার ঘোষণা দিয়েছিলেন মেহজাবীন চৌধুরী। ‘সাবা’ নামের সিনেমাটি বানাচ্ছেন মাকসুদ হোসেন। প্রথম সিনেমা মুক্তির আগেই জানা গেল মেহজাবীনের দ্বিতীয় সিনেমার নাম।

নিজের প্রথম সিনেমা নিয়ে মেহজাবীন চৌধুরী বলেন, জন্মদিনে সিনেমার ঘোষণাটা আমার জন্য খুব স্পেশাল। এই সিনেমায় দর্শক ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবে। এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সত্যিই ভাগ্যবান মনে হচ্ছে।

সিনেমাটি নিয়ে পরিচালক শঙ্খ দাশগুপ্ত বলেন, ফিল্ম মেকিংটা আমার কাছে সব সময় কষ্টের কাজ মনে হয়। তবে প্রিয় মালতী কাজটা আমার জন্য একদম সহজ করে দিয়েছে দুই প্রযোজক। আমি শুধু নির্মাণ ও গল্প নিয়েই ভেবেছি। সেই সাথে যাদেরকে কাস্ট হিসেবে চিন্তা করেছি তাদেরকে সাথে পেয়েছি। মেহজাবীনের মতো অভিনেত্রীতে ডিরেক্ট করতে পারাটাও আনন্দের। এই সিনেমার ক্যামেরার সামনে-পেছনে যারাই কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা।

মেহজাবীনেরর সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজু সহ আরও অনেকে। গত বছরের সেপ্টম্বর-অক্টোবরের দিকে হয়েছে এই সিনেমার শ্যুট। ঢাকা-বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে ধারণ করা হয়েছে দৃশ্য।

The short URL of the present article is: https://tvforumbd.com/95kh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান