সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

জন্মদিনে তিশাকে কী সারপ্রাইজ দিলেন ফারুকী?

ফোরাম প্রতিবেদক / ১২০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২৩
জন্মদিনে তিশাকে কী সারপ্রাইজ দিলেন ফারুকী?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার জন্মদিন আজ (২০ ফেব্রুয়ারি)। জীবনের বিশেষ দিনটি প্রতিবছর নানা আয়োজনে উদযাপন করা হয়। পারিবারিক আয়োজনও থাকে। এবার অভিনেত্রীকে জন্মদিনে ‘সারপ্রাইজ’ দিলেন নির্মাতা ও স্বামী মোস্তফা সরয়ার ফারুকী।

প্রতিবছর জন্মদিন উপলক্ষে রাত ১২টা বাজার আগে কেক, ফুল ও উপহার নিয়ে হাজির হয়ে থাকেন অভিনেত্রীর বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। এবারও ব্যতিক্রম হয়নি তার। প্রিয়তমা স্ত্রীর জন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করেন পরিচালক ফারুকী।

সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে তিশার জন্মদিন উদযাপনের কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘তিশা সবসময় বলে আমি নাকি ওকে সারপ্রাইজ দিতে পারি না। কথা যে খুব একটা ভুল তাও না! তবে আজকে আমি ওর জন্মদিনে সারপ্রাইজ দিতে পারছি।’

তিনি আরও লেখেন, ‘হ্যাপি বার্থডে, তিশা। এই অধম এবং ইলহাম তোমাকে অনেক ভালোবাসি! লাভ ইউ। ইলহাম বড় হয়ে এই ছবিগুলাতে আমাদের এসব দিন-রাত খুঁজে পাবে, ভাবতেই মন ঝলমল করে উঠছে।’

প্রসঙ্গত, ২০১০ সালে ভালোবেসে বিয়ে করেন ফারুকী ও তিশা। বিবাহিত জীবনের এক দশকেরও বেশি সময় পর গত বছরের ৫ জানুয়ারি কন্যাসন্তানের বাবা-মা হন তারা। সন্তানের নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী।

The short URL of the present article is: https://tvforumbd.com/7of6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান