বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালকে গ্রেপ্তারের দাবি!

ফোরাম প্রতিবেদক / ১৮৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১১, ২০২২
জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালকে গ্রেপ্তারের দাবি!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে এই সময়ে জনপ্রিয় সংগীতশিল্পীদের মধ্যে একজন জুবিন নটিয়াল। বাজরাঙ্গি ভাইজান সিনেমায় ‘জিন্দেগি কুছ তো বাতা (রিপ্রাইজ)’ গানে কণ্ঠ দেয়ার মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি লাভ করেন তিনি। এরপর সুরেলা কণ্ঠে একের পর এক গান উপহার দেন। যা শ্রোতামহলে ব্যাপক জনপ্রিয়।

‘মাস্ত নাজরো সে আল্লাহ’ গানের এই শিল্পীকে হঠাৎ করেই গ্রেপ্তারের দাবি উঠেছে সোশ্যাল মিডিয়ায়। হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করা হচ্ছে সোশ্যালে। কিন্তু কেনই বা তাকে গ্রেপ্তারের দাবি উঠলো?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগামী ২৩ সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি কনসার্টে পারফর্ম করতে যাচ্ছেন জুবিন। কনসার্টের একটি পোস্টার গায়ক সোশ্যালে পোস্ট করতেই তাকে গ্রেপ্তারে দাবি তুলেন নেটিজেনরা। ঘোরতর সঙ্কটে পড়েছেন জুবিন।

বিক্ষোভ শুরু হয় মার্কিন যুক্তরাষ্ট্রে জুবিনের শো ঘোষনার পর। ওই শোয়ের আয়োজক জয় সিংয়ের বিরুদ্ধে এক নিষিদ্ধ খালিস্তানি সংগঠনের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ ওঠে। সূত্রের খবর, চণ্ডীগড় পুলিশের ‘ওয়ান্টেড ক্রিমিনাল’ এর তালিকায় রয়েছেন জয় সিং। তাঁর বিরুদ্ধে মাদক পাচার এবং ভিডিও প্রতারণার অভিযোগ রয়েছে। গত ৩০ বছর ধরে নাকি গা ঢাকা দিয়ে রয়েছেন জয় সিং।

পঞ্জাবের বাসিন্দা জয় সিং এখন মার্কিন মুলুকে ঘাটি গেঁড়েছেন বলে খবর। সূত্রের খবর, পঞ্জাবের এক নিষিদ্ধ খালিস্তানি সংগঠনের সদস‍্য জয়। পাশাপাশি ক‍্যালিফোর্নিয়ার গুরুদ্বারার খালিস্তানিদেরও নাকি সাহায‍্য করেন তিনি। সেই জয়ই জুবিনের আমেরিকার শোয়ের আয়োজন করছেন।

শোয়ের ঘোষনা হতেই নেটমাধ‍্যমে বিদ্বেষের শিকার হয়েছেন জুবিন। এই শো দেশের পক্ষে অসম্মানজনক হবে বলে দাবি নেটনাগরিকদের। টুইটারে হ‍্যাশট‍্যাগ ‘অ্যারেস্ট জুবিন নটিয়াল’ ট্রেন্ডও শুরু হয়েছে। সেই সঙ্গে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকেও বয়কটের ডাক দেওয়া হয়েছে।

কিছুদিন আগে অরিজিৎ সিংকেও একই কারণে বয়কটের মুখে পড়তে হয়েছিল। জয় সিংয়ের সঙ্গে তাঁরও ছবি ভাইরাল হওয়ায় অরিজিতের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন নেটনাগরিকরা। ২০১৯ সালের জানুয়ারি মাসে জয় সিংয়ের সঙ্গে একটি ছবি তুলেছিলেন অরিজিৎ। মার্কিন মুলুকে জয়ের আয়োজিত একটি শোতে পারফর্ম করার কথাও ছিল তাঁর। সেই ছবি আবার ভাইরাল হতেই ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ২০১৯ সালে ভারতীয় সংবাদমে খবর প্রকাশ হয়, দেশ থেকে পালিয়ে যুক্তরাষ্ট্রে বাস করছেন জয় সিং। তার বিরুদ্ধে মাদক চোরাচালান ও ভিডিও পাইরেসির অভিযোগও রয়েছে। চণ্ডীগড় পুলিশের ‘ওয়ান্টেড’-এর তালিকায় নাম রয়েছে তার। এছাড়াও অভিযোগ, বিচ্ছিন্নতাবাদী খালিস্তানি আন্দোলনের সঙ্গে জড়িত তিনি। যে আন্দোলনকে ভারত সরকার নিষিদ্ধ ঘোষণা করেছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/5yh0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান