মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

জটিল রোগে হাসপাতালে ভর্তি শবনম ফারিয়া

ফোরাম প্রতিবেদক / ৬০ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২২
জটিল রোগে হাসপাতালে ভর্তি শবনম ফারিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া হাসপাতালে ভর্তি হয়েছেন। ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। রবিবার (২৭ নভেম্বর) অসুস্থতার যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে সেখানে ভর্তি হয়েছেন শবনম।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই নাকের সমস্যায় ভুগছিলেন শবনম ফারিয়া। অধিকাংশ সময়েই নিশ্বাস নিতে অনেক কষ্ট হতো ‘দেবী’ খ্যাত এ অভিনেত্রীর। পরে ভারতে ডাক্তার দেখানোর পর তিনি জানতে পারেন নাকের জটিল রোগে আক্রান্ত হয়েছেন এ অভিনেত্রী।

সম্প্রতি ফারিয়া জানান, গত এক বছর ধরে শ্বাস নিতে আমার অনেক কষ্ট হচ্ছে। এ জন্য আমি অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। ভারতে চিকিৎসক দেখানোর পর নিশ্চিত হলাম, আমার সমস্যাটা আসলে কার্ডিয়াক নয়, নাকে। আমার নাকে একটা বাঁকা হাড় আছে, আর সেটি দিন দিন আরও বেঁকে যাচ্ছে।

তিনি আরও জানান, চিকিৎসকরা বলেছেন হাড়টি কেটে ফেললে আমি সুস্থ হয়ে যাব, ইনশাআল্লাহ। অপারেশনটা যেন সুন্দরভাবে সম্পন্ন হয় সবার কাছে সেই দোয়া চেয়েছেন শবনম।

অপারেশন শেষে তিনদিন হাসপাতালে থাকতে হবে শবনম ফারিয়াকে। আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় থাকবেন তিনি। আগামী ৭ ডিসেম্বর ঢাকা ফিরবেন এ অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/khrw


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান