মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

জংলি সিয়ামের নায়িকা কে

বিনোদন ডেস্ক / ১৩ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২২, ২০২৪
জংলি সিয়ামের নায়িকা কে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কিছুদিন পর ঈদুল আজহা নির্মাতা এবং কলাকুশলীরা সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে এমন কয়েকটি সিনেমার ঘোষণা এসেছে এরই মধ্যে। এ তালিকায় আছে সিয়াম আহমেদের বড় বাজেটের সিনেমা ‘জংলি’। সিনেমাটি পরিচালনা করছেন এম রাহিম।

কিছুদিন আগে ‘জংলি’ পোস্টার লুক সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছিল। সে সময়ে বেশ আলোচনা হয়েছিল সিনেমাটি নিয়ে। সিয়াম আহমেদকে নিয়ে এরই মাঝে ‘জংলি’র শুটিং শুরু হয়েছে। এই সিনেমায় সিয়ামের নায়িকা কে এ নিয়ে মুখ খুলছেন না নির্মাতা এবং অভিনেতা। তবে সামজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা আলোচনায় এই সিনেমাটিতে নায়িকা হিসাবে কাকে দেখা যাবে তা নিয়ে। অনেকের মতে এতে দেখা যাবে বুবলীকে আর অনেকেই বলছেন তমা মির্জার কথা।

একটি সংবাদ মাধ্যমে নির্মাতা জানিয়েছেন গত রোববার ঢাকার লোকেশনে শুরু হয়েছে ‘জংলি’ সিনেমার শুটিং। আর আগামী ২৭ এপ্রিল থেকে মানিকগঞ্জের লোকেশনে টানা শুটিং হবে। ‘জংলি’তে সিয়ামের সঙ্গে কাকে দেখা যাবে সে প্রসঙ্গে নির্মাতা নিশ্চিত না করলেও জানিয়েছেন চলতি সপ্তাহেই চূড়ান্ত হবে নায়িকা।

অন্যদিকে, গতবছর সিয়াম আহমেদকে বড়পর্দায় দেখা গিয়েছে ‘অন্তর্জাল’ সিনেমায়। আর এবছরে তাকে দেখা যাবে জংলির মাধ্যমে। নতুন সিনেমা নিয়ে সিয়াম বলেন, দর্শকের কাছে নতুনভাবে ফিরতে চাইছি আমি। কারণেই সময় নিয়ে নিজেকে তৈরি করেছি। কিছুদিন আগে ছবির আমার লুক প্রকাশিত হয়েছে। সেখানে নিশ্চয়ই আপনারা আমাকে অন্যভাবে পেয়েছেন। এতটুকুই বলি, এই সিনেমা আমার সিনেমাজীবনে নতুন অভিজ্ঞতা হবে। লুক প্রকাশের পর অনেকেই বিভিন্ন সিনেমার কথা বলেছেন তবে এটা জংলি একেবারেই মৌলিক গল্পের সিনেমা।

জংলির গল্প লিখেছেন আজাদ খান, চিত্রনাট্য করেছেন যৌথভাবে কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান। নতুন লুকে নতুন সিনেমায় সিয়াম কী চমক নিয়ে হাজির হন সেটাই এখন দেখার পালা। সেই সঙ্গে চমক থাকছে সিয়ামের বিপরীতে কে থাকবে সেটা নিয়েও।

The short URL of the present article is: https://tvforumbd.com/y8d2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান