মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

ছেলের মুখ দেখিয়ে ভারতীর প্রশ্ন কার মতো দেখতে ?

ফোরাম প্রতিবেদক / ৩৪৮ জন দেখেছেন
আপডেট : জুলাই ১২, ২০২২
ছেলের মুখ দেখিয়ে ভারতীর প্রশ্ন কার মতো দেখতে ?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রতীক্ষার অবসান। অবশেষে একমাত্র ছেলে গোলার মুখ দেখালেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। নিজেদের ইউটিউব চ্যানেলের সাম্প্রতিক ভিডিওতে অনুরাগীদের জন্য বড়সড় সারপ্রাইজ অপেক্ষা করছিল কমেডিয়ান দম্পতির তরফে। ছেলের মুখ প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিয়েছেন ভারতী হর্ষ।

গত এপ্রিল মাসে সন্তানের জন্ম দিয়েছিলেন ভারতী। মিষ্টি গোলার তিন মাস পূর্ণ হতেই খুদের মুখ প্রকাশ্যে আনলেন তিনি ও হর্ষ। গোলা অবশ্য ডাক নাম। ভারতী পুত্রের ভাল নাম রাখা হয়েছে লক্ষ্য। ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করেই ছেলের মুখ দেখিয়েছেন দুজনে। একটি ইয়া বড় বাক্স থেকে বেরিয়ে আসছে গোলা। এদিন সন্তানের ঘরটাও অনুরাগীদের সামনে এনেছেন ভারতী। পাশাপাশি কেক কেটে পালন করা হয় লক্ষ্যের তিন মাসের জন্মদিন।

নিজের অনুরাগীদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ভারতী। তাঁর মতো নাকি হর্ষের মতো, ঠিক কার মতো দেখতে হয়েছে ছোট্ট গোলাকে। নেটিজেনরা খুদেকে দেখে আপ্লুত। কারোর মতে, হর্ষ ভারতীর থেকেও বেশি জনপ্রিয় হবে লক্ষ্য। খুদে যে প্রচণ্ড মিষ্টি তা আর বলার অপেক্ষা রাখে না।

গত ৩ রা এপ্রিল মা হয়েছেন মহিলা কৌতুকশিল্পী। ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। তাঁর বাড়ি ফেরার দিন হাসপাতালের বাইরে সদ‍্যোজাতকে দেখার জন‍্য ভিড় জমিয়েছিল পাপারাৎজি। হাসিমুখে ক‍্যামেরার সামনে পোজ দেন ভারতী।

নিজেদের ইউটিউব চ‍্যানেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন ভারতী ও হর্ষ। সেখানে ডেলিভারির প্রাক মুহূর্তের কিছু অংশ তুলে ধরেছেন দম্পতি। ক‍্যাপশনে লেখা, ‘আমাদের পুত্রসন্তান সুস্থভাবে ভূমিষ্ঠ হয়েছে। আমরা এখনো বিশ্বাস করতে পারছি না ও আমাদের মাঝে এসে পড়েছে। এটা স্বপ্নের মতো। সফরটা খুব আবেগঘন ছিল আর এটা আমাদের কাছে সবথেকে আনন্দকর মুহূর্ত। নিজের সন্তানকে প্রথম বার কোলে নেওয়ার অনুভূতিটা শ্রেষ্ঠ। আমাদের মতোই আমাদের সন্তানকেও ভালবাসা দেবেন।’

The short URL of the present article is: https://tvforumbd.com/q3wu


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান